বগুড়া ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে পুলিশের জিডি

বগুড়াবগুড়ায় পুলিশকে হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়ের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে জিডিটি দায়ের করা হয়। জিডি দায়ের করা মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তবে ছাত্রলীগ সাধারণ  সম্পাদক  তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, তিনি কোনও হুমকি দেননি। তিনি শুধু তাদের নেতাকর্মীদের কেন গ্রেফতার করা হয়েছে তা জানতে চেয়েছেন।

ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, চাঁদাবাজি ও মারপিট মামলায় বগুড়া ছাত্রলীগের তিন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছিল। এর প্রতিবাদে সোমবার বেলা ২টার দিকে তাদের সমর্থকরা মহাসড়ক অবরোধের চেষ্টা করেন। এতে পুলিশ বাধা দেয়। পরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায় তার সরকারি নম্বরের মোবাইল ফোনে তাকে ভয়ভীতি প্রদর্শন, অকথ্য ভাষায় গালিগালাজ ও দেখে নেওয়ার হুমকি দেন। এ ঘটনায় তিনি মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি করেছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায় জানান, ওই পুলিশ কর্মকর্তাকে কোনও ভয়ভীতি,গালিগালাজ বা হুমকি দেওয়া হয়নি। শুধু ছাত্রলীগের নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়ে জানতে চাওয়া হয়েছিল।