রাজশাহীর কাটাখালীতে জিতলো নৌকা ও পুঠিয়ায় ধানের শীষ

Rajshahi Elecation Ruslt News 28.12.20রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আব্বাস আলী ও পুঠিয়ায় বিএনপির প্রার্থী আল মামুন খান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম প্রামাণিক জানান, রাজশাহী পবা উপজেলার কাটাখালী পৌরসভায় ১৬ হাজার ১৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের (নৌকা প্রতীক) প্রার্থী আব্বাস আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (জগ প্রতীক) জামায়াত নেতা অধ্যাপক মাজেদুর রহমান পেয়েছেন ৮৬৮ ভোট। এছাড়াও বিএনপি প্রার্থী (ধানের শীর্ষ) অধ্যাপক সিরাজুল হক ৭৮, স্বতন্ত্র প্রার্থী আবু সামা (নারকেল গাছ) ৫১ ও খোকনুজ্জামান মাসুদ (মোবাইল প্রতীক) ৭৯ ভোট পেয়েছেন।
কাটাখালী পৌর নির্বাচনে মোট ২২ হাজার ২৩৯ জনের মধ্যে ভোট প্রদান করেছেন ১৭ হাজার ২৪০। ভোট কাস্ট হয়েছে ৭৭ দশমিক ৫৯ শতাংশ। আর ১৬টি বাতিল হয়েছে।
পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন ফলাফলের বিষয়টি নিশ্চিত করে জানান, পুঠিয়া পৌরসভা নির্বাচনে ৭৬০ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী (ধানের শীর্ষ মার্কা) আল মামুন খান। তার মোট প্রাপ্ত ভোট ৫ হাজার ৯২০টি। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) রবিউল ইসলাম রবির পেয়েছেন ৫ হাজার ১৬০ ভোট। আর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (নারকেল গাছ প্রতীক) গোলাম আজম নয়ন পেয়েছেন ১ হাজার ১৭৪ ভোট। পুঠিয়া পৌর নির্বাচনে মোট ১৬ হাজার ৬৩৩ জনের মধ্যে ভোট প্রদান করেছেন ১২ হাজার ২৮৮।