সড়ক দুর্ঘটনায় ব্র্যাক কর্মী নিহত

মোটর সাইকেলে যাওয়ার সময় ইজিবাইককে ধাক্কা দিয়ে রাস্তায় ছিটকে পড়ে ব্র্যাকের এক কর্মী নিহত হয়েছেন। তার নাম বিল্লাহ হোসেন (৩৫)।  শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াপাড়া এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।

বিল্লাল মুন্সিগঞ্জের গজারিয়ার ভবেরচর এলাকায় ব্র্যাকের কর্মী হিসেবে কর্মরত ছিলেন।  তিনি কিশোরগঞ্জ সদর থানার গোবিন্দপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে। 

এসআই জানান, বিল্লাল হোসেন গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে তার কর্মস্থলে যাচ্ছিলেন। সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার নোয়াপাড়া এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ব্যাটারিচালিত রিকশাকে তার মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন  আরোহী বিল্লাল হোসেন । স্থানীয়রা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন, এ দুর্ঘটনায় তার শরীরে কোনও আঘাতের চিহ্ন দেখা যায়নি কিংবা মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়নি। তার মাথায় হেলমেট ছিল। তাই ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে হার্টঅ্যাটাকে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তর প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়টির বিস্তারিত জানা যাবে। নিহতের আত্মীয়-স্বজনরা এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।