স্ত্রীর সঙ্গে ঝগড়া করায় মাথায় ইট মেরে মাকে হত্যা!

জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রাম পশ্চিমপাড়া গ্রামে বউ-শাশুড়ির ঝগড়ার জের ধরে ছেলের আঘাতে মা সুফিয়া বেগমের (৫০) মৃত্যু হয়েছে। রবিবার (২৫ এপ্রিল) রাতে ঝগড়ার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে, পুলিশ ছেলে উজ্জল হোসেনকে আটক করেছে। নিহত সুফিয়া বেগম ওই গ্রামের তছলিম উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় চুলার ছাই ফেলা নিয়ে শাশুড়ি সুফিয়া বেগমের সঙ্গে ছেলের বউ রেনুকা বেগমের ঝগড়া হয়। এ সময় ছেলে উজ্জল হোসেন স্ত্রীর পক্ষ নিয়ে মা সুফিয়া বেগমের মাথায় ইট দিয়ে আঘাত করে, এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৬ এপ্রিল) ভোরে সুফিয়া বেগমের মৃত্যু হয়।

মায়ের মৃত্যুর খবর পেয়ে পালানোর সময় পুলিশ ছেলে উজ্জল হোসেনকে কালাই উপজেলার শাইলগুন গ্রাম থেকে আটক করেছে। ঘটনার পর থেকে উজ্জলের স্ত্রী পলাতক রয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান বলেন, এ ঘটনায় নিহতের ভাই মজিবর রহমান বাদী হয়ে হত্যার অভিযোগে মামলা করেছেন।