চাঁপাইনবাবগঞ্জে গণপরিবহনে ডাকাতি, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-কানসাট সড়কের ফলিমারি বিল এলাকায় বেশ কয়েকটি গণপরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৩ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় বাসে থাকা যাত্রীদের স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় আহত হয়েছেন বাসের পাঁচ যাত্রী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো ভোলাহাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা বাস জমজম ট্রাভেলস, চাঁপাই ট্রাভেলস এবং সাথী এন্টারপ্রাইজ ফলিমারি বিল এলাকায় পর্যায়ক্রমে এসে পৌঁছালে সংঘবদ্ধ ডাকাত দলের ১৫-২০ জন সদস্য দেশীয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে যাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়ে। গাড়ির স্টাফদের মারধর করে যাত্রীদের কাছে থাকা মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়।

ভোলাহাট থানার ওসি জানান, ‘ডাকাত দল মুহূর্তেই এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে। তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে।’

এদিকে, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সড়কে ডাকাতির ঘটনায় পাঁচ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহতরা হলেন– উপজেলার খালে আলমপুর এলাকার সাথী এন্টারপ্রাইজের চালক মনোয়ার, যাত্রী রাজিয়া খাতুন, বীরশ্বরপুর গ্রামের ওবায়দুল, রবিউল ও কাঞ্চন।