শ্রমিকের দুই পায়ে গুলি করে পালালো দুর্বৃত্তরা

বগুড়ার কাহালু উপজেলায় একরাম হোসেন (৩০) নামে এক শ্রমিকের দুই হাঁটুতে গুলি করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) মধ্যরাতে উপজেলার শিবকমলা গ্রামে এ ঘটনা ঘটে। 

একরাম হোসেনকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শামীম হোসেন (৩২) নামে একজনকে থানায় নিয়ে গেছে পুলিশ।

একরাম হোসেন শিবকমলা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। তিনি সিমেন্টের খুঁটি তৈরির কারখানায় কাজ করেন। মাঝে মাঝে অটোরিকশাও চালান। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে সিগারেট কেনার জন্য গ্রামের একটি মুদি দোকানে যাচ্ছিলেন একরাম। পথিমধ্যে দুর্বৃত্তরা তাকে থামিয়ে দুই হাঁটুর ওপর গুলি করে পালিয়ে যায়। গ্রামবাসীরা রাত পৌনে ৩টার দিকে একরামকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পাশের শেখ কমলা গ্রামের আকরাম হোসেনের ছেলে শামীম হোসেনকে আটক করেছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন জানান, একরাম হোসেন গুলিবর্ষণকারীর নাম প্রকাশ করেছেন। তবে তাকে কেন গুলি করা হয়েছে তার বলতে পারছেন না। তদন্তের স্বার্থে ওই ব্যক্তির নাম প্রকাশ করা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য শামীম নামে একজনকে থানায় আনা হয়েছে। ঘটনাস্থলে গুলির খোসা ও আহতের পায়ে বুলেট পাওয়া যায়নি। শুক্রবার বিকাল পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।