ছাত্রলীগের হামলায় দুই যুবলীগ নেতাকর্মী আহত

যুবলীগ ও ছাত্রলীগের দলীয় লোগোনীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে ছাত্রলীগ নেতাকর্মীদের ধারালো অস্ত্রের আঘাতে যুবলীগের সভাপতিসহ দুইজন আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- চিলাহাটি এলাকার ভোগডাবুড়ি ইউনিয়নের যুবলীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর বসুনিয়া রাসেল (৩৯) ও যুবলীগ কর্মী রেজওয়ানুল হক রাজন (৩৩)। বৃহস্পতিবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।
ভোগডাবুড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান লিটু জানান, রাত সাড়ে ৯টার দিকে চিলাহাটি রেলস্টেশন সড়কে যুবলীগের অফিসে তিনিসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও যুবলীগ কর্মী রেজওয়ানুল হক রাজন ও অন্য নেতাকর্মীরা বসে ছিলেন। এসময় হঠাৎ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিরুল হাসান রিয়েল ১০/১৫ জন কর্মীসহ যুবলীগের অফিসে হামলা চালায়। তারা ধারালো অস্ত্র লাঠিসোটা দিয়ে রেজওয়ানুল হক রাজনের উপর চড়াও হলে যুবলীগের সভাপতি জাহাঙ্গীর বসুনিয়া রাসেল তাদের ঠেকাতে যান। তখন লাঠির আঘাতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।
হামলাকারীরা যুবলীগ কর্মী রেজওয়ানুল হককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। স্থানীয় নেতাকর্মীরা আহত দুইজনকে প্রথমে ডোমার উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতেই তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নবগঠিত জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল বলেন, ‘ঘটনাটি জানার পর কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলেছি। বিষয়টি তদন্ত করে দেখতে বলা হয়েছে। এতে ছাত্রলীগের নেতাকর্মীদের অন্যায় পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

/এমও/