লালমনিরহাটে পুকুরে গোসল করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

Lalmonirhat 2 Dead body News_Moazzem Hossain_28-05-2017৩৩৩৩

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের চৌধুরীহাটের কাশীরাম এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, তুষভাণ্ডার ইউনিয়নের কাশীরাম এলাকার মৃত শুকুর আলীর ছেলে দবিয়ার রহমান (৪০) ও তার ছেলে নিরব হোসেন (১০)।

কালীগঞ্জ থানা পুলিশ জানায়, দবিয়ার রহমান বাড়ির পাশের পুকুরে ছেলে নীরবকে নিয়ে গোসল করতে যান। ছেলে গোসল করতে নেমে পুকুরের মাঝখানে ডুবে যায়। এটা দেখে দবিয়ার ছেলেকে বাঁচাতে পুকুরে নামেন। কিন্তু সাঁতার না জানার কারণে নীরবের সঙ্গে দবিয়ার রহমানও তলিয়ে যান। স্থানীয় লোকজন দ্রুত পুকুরে নেমে নীরবকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর ওই পুকুর থেকে মৃত অবস্থায় দবিয়ার রহমানের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা রুহুল আমিন সরকার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা তাদের মরদেহ  উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।’  

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দবিয়ারের পরিবারের কোনও অভিযোগ না থাকায় এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/জেবি/

আরও পড়তে পারেন: মানিকগঞ্জে বজ্রাঘাতে পাঁচ জন নিহত