পঞ্চগড়ে মাদকবিরোধী অভিযান, আটক ১৮

পঞ্চগড়পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকসহ ১৮জনকে আটক করেছে পুলিশ। এসময় ৪০ পিস ইয়াবা, ৪টি ফেনসিডিল ও ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটকদের বিভিন্ন মেয়াদে জেল জরিমানা করা হয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার থেকে শুরু হওয়া পঞ্চগড় জেলার পাঁচ উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (৩২), খোলাপাড়া এলাকার নজরুল ইসলাম (৪৫), ঘাটিয়ারপাড়া এলাকার আতাউর রহমান (৩৫), সারজেদপাড়া এলাকার জুলফিকার আলী (২১), রজলীখালপাড়া এলাকার শাহিনুর (২৩),পুরাতন ক্যাম্প এলাকার জীবন মিয়া (২৫), জুরাইনপাড়া এলাকার কাজল হোসেনসহ (২৫) ১৮ জনকে আটক করে। আটকদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানসহ ৪ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। অন্যদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়।
এদিকে জেলা শহরের রাজনগর এলাকার মাদক সম্রাজ্ঞী নাজনীন আক্তার ইভাকে (২০) তার বাড়ি থেকে আটক করেছে পঞ্চগড় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস ও জেলা পুলিশের একটি দল। এসময় তার বাসা থেকে ৩৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইভার স্বামী হোসেন আলী মাদক মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছে। স্বামীর অবর্তমানে সে ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
পঞ্চগড় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক শহিদুল মান্নাফ কবির জানান, ইভার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।