দিনাজপুরে মাদকসহ দুই ব্যবসায়ী আটক



পৃথক অভিযানে র‌্যাব দুজনকে আটক করেদিনাজপুরে পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে জেলার হাকিমপুর ও ফুলবাড়ী উপজেলা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন—হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আজিজুল হক (২৬) এবং সদর উপজেলার ৮ নম্বর উপশহর এলাকার মৃত আশরাফুল আলমের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আজিজুল হকের বাড়ি থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একইসঙ্গে আজিজুলকে আটক করা হয়। এদিকে, ফুলবাড়ী উপজেলার সরকারি কলেজের পশ্চিম দিকে পাকা রাস্তায় অভিযান চালিয়ে মোয়াজ্জেম হোসেন নামে আরেকজনকে আটক করা হয়। তার কাছে ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে আসামিরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর অধিনায়ক মেজর সোহেল রানা জানান, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।