ঠাকুরগাঁওয়ে সাফজয়ী দুই ফুটবলারকে ছাদখোলা গাড়িতে সংবর্ধনা

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ ফুটবল দলের অন্যতম দুই সদস্য সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন।

শনিবার (০১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় দুই ফুটবলারকে ফুল দিয়ে বরণ করে নেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসক, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠনের নেতারা। 

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

নিজ জেলায় এমন সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত দুই নারী ফুটবলার। অনুষ্ঠানে তারা জানান, এমন আয়োজনে মুগ্ধ তারা। এই সংবর্ধনা তাদের আরও অনুপ্রাণিত করবে এবং নতুন নারী ফুটবলার তৈরিতে উৎসাহ জোগাবে।

অনুষ্ঠানে দুই ফুটবলারকে নগদ অর্থ ও ক্রেস্টসহ বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী উপহার দেওয়া হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই ফুটবলারকে ৫০ হাজার করে এক লাখ টাকা দেওয়া হয়। এছাড়া জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা এবং পৌরসভার পক্ষ থেকে ২০ হাজার টাকা উপহারের চেক হস্তান্তর করা হয়।

তাদের ফুল দিয়ে বরণ করে নেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে সুসজ্জিত একটি ছাদখোলা জিপে মোটরসাইকেল শোভাযাত্রাসহ জেলার গুরুত্বপূর্ণ সড়কে তাদের ঘোরানো হয়। এ সময় বাদ্যের তালে তালে জাতীয় পতাকা হাতে দুই ফুটবল তারকা হাত নেড়ে পথচারীদের ভালোবাসার জবাব দেন। এরপর তাদের অনুষ্ঠানের মঞ্চে নেওয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত এবং নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে তৈরির কারিগর রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ফুটবল একাডেমির পরিচালক তাজুল ইসলাম প্রমুখ।