হবিগঞ্জে বউ-শাশুড়ি হত্যা: আটক ৫

হবিগঞ্জহবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে শাশুড়ি মালা বেগম (৫০) ও ছেলের বউ রুমী বেগম (২২) হত্যার ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে। সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত তাদেরকে আটক করা হয়।

আটক পাঁচ জন হলো একই গ্রামের ক্বারী আব্দুস সালাম (৬০), তার ছেলে সাহিদুর রহমান (৩৫), একই গ্রামের শুভ রহমান (৩০) ও আবু তালেব (২৮)। অপর জনের নাম জানা যায়নি।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে ইংল্যান্ড প্রবাসী আখলাক চৌধুরী গুলজারের স্ত্রী রুমী বেগম ও তার মা মালা বেগমের লাশ উদ্ধার করা হয়।

নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান জানান, পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য চার জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পরই সিদ্ধান্ত নেওয়া হবে তারা হত্যাকাণ্ডে জড়িত কি না। লাশ উদ্ধারের সময় বাড়িতে চারটি চায়ের কাপ পাওয়া গেছে। এ কারণে ধারণা করা হচ্ছে খুনীরা পূর্ব পরিচিত। গ্রামবাসী ডাকাতির আশঙ্কা করলেও বাড়ি থেকে কোনও ধরনের মালামালা খোয়া যায়নি।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূইয়া জানান, সন্ধ্যা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করা হয়েছে। তবে গ্রামবাসী পুলিশকে ডাকাতির কথা বললেও মনে হচ্ছে ডাকাতি নয় অন্য কিছু রয়েছে।

এলাকাবাসী জানিয়েছেন ওই গ্রামের রাজা মিয়ার ছেলে আখলাক মিয়া গুলজার দুই বছর আগে একই গ্রামের কুয়েত প্রবাসী সুজন চৌধুরীর মেয়ে রুমি বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।