হবিগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জহবিগঞ্জের লাখাইয়ে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জুহুর আলী নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রী রাত ৮টার দিকে বাড়ির পাশের একটি ধানের চাতাল থেকে ফেরার পথে জুহুর আলী নামে এক ব্যক্তি তাকে জোরপূর্বক অন্য একটি চাতালে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে জুহুর আলী পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে রক্তাক্ত অবস্থায় ছাত্রীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান জানান, ১০ বছরের এক ছাত্রী ধর্ষণের শিকার বলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে।
হাসপাতালে স্কুলছাত্রীর মা বলেন, ‘সন্ধ্যার পর ধানের চাতাল থেকে ফেরার পথে জুহুর আলী আমার মেয়েকে ধর্ষণ করেছে। পরে রক্তাক্ত অবস্থায় মেয়েকে হাসপাতালে নিয়ে আসি।’

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশকে মৌখিকভাবে বিষয়টি অবগত করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।