শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নেত্রকোনার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার, উপরিচালকসহ বিভিন্ন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। গত ২৪ সেপ্টেম্বরের বিজ্ঞপ্তিটি মঙ্গলবার (২৬ সেপ্টম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের গত ২৪ সেপ্টেম্বরের নিয়োগ বিজ্ঞপিতে জানানো হয়, ৫৬৫০০-৭৪৪০ টাকা বেতন স্কেলে একজন রেজিস্ট্রার (গ্রেড-৩) নিয়োগ করা হবে। এছাড়া উপরিচালক (অর্থ ও হিসাব) পদে (গ্রেড-৫) একজন, অর্থনীতি বিভাগের প্রভাষক একজন, প্রশাসনিক কর্মকর্তা পদে একজনসহ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ডেসপাস ক্লার্ক, কুক, অফিস সহায়ক ও ক্লিনার পদে জনবল নিয়োগ করা হবে।

আবেদনের শর্তাবলি

নিয়োগের শর্তে বলা হয়েছে, আগ্রহী প্রার্থীকে নির্ধারিত আবেদন ফরম (www.shu.edu.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে) যথাযথভাবে পূরণ করে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) বরাবর ৫সেট আবেদনপত্র এ-ফোর খামে জমা দিতে হবে।

খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল মর্মে গণ্য হবে।

প্রতি সেট আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত প্রতিলিপি, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি থাকতে হবে।

সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের সাত কপি সত্যায়িত ছবি (মূল সেটের সঙ্গে তিন কপি এবং অবশিষ্ট প্রতি সেটের সঙ্গে এক কপি করে ছবি সংযুক্ত করতে হবে) থাকতে হবে।

এছাড়া যে কোনও এক সেট আবেদনপত্রের সঙ্গে অগ্রণী ব্যাংকের যেকোনও শাখা থেকে রেজিস্ট্রার, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা বরাবর ১ থেকে ৩ এর জন্য ৬০০ টাকা, ক্রম ৪ এর জন্য ৫০০ টাকা, ক্রম ৫ ও ৬ এর জন্য ২০০ টাকা এবং ক্রম ৭ থেকে ৯ এর জন্য ১০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জমা দিতে হবে।

অন্যান্য শর্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেওয়া আছে।