শ্রাবন্তী অসাধারণ: শাকিব

ইফতার অনুষ্ঠানে শাকিব-শ্রাবন্তী।বরাবরই স্বল্পভাষী শাকিব। তাই কম কথায় অনেক কথাই বলে দেন তিনি। যেমনটা বলেছেন বুধবার (২৭ জুন)।
এদিন বিকালে শহরের এক অভিজাত ক্লাবে জাজ মাল্টিমিডিয়া আয়োজন করেছিল ইফতার অনুষ্ঠানের। উদ্দেশ্য দুটি। একটি- প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ১ লাখ সাবস্ক্রাইবার পেরিয়েছে। চলমান অন্তর্জাল দুনিয়ার অংকের বিচারে এটা বেশ স্বাস্থ্যকর খবর। সেই খবর উদযাপন করাই ছিল এই আয়োজনের প্রথম বিষয়। শেষ কারণ হিসেবে ছিল শাকিব-শ্রাবন্তী জুটির ‘শিকারী’ ছবির খানিক প্রচারণা। অর্থাৎ এই জুটিকে সাংবাদিকদের সঙ্গে বসিয়ে দেওয়া।
ইফতারের জন্য মাগরিবের আজান পড়ার বেশ আগেই পাশাপাশি বসেছিলেন চলতি সময়ে দুই বাংলার সর্বাধিক আলোচিত এই জুটি। মুখোমুখি ঢালি-শহরের প্রায় সব সাংবাদিক ও ছবিয়াল।
‘শিকারী’ ছবির গান-ট্রেলার এবং লন্ডনের পথে শাকিব-শ্রাবন্তীর রোমান্স এখন অন্তর্জালে বড় চমক। সেই চমকের পর এটাই দু’জনের প্রথম মিডিয়ালাপ।
‘শ্রাবন্তী অসাধারণ’। শুরুর আগেই মাত্র দুই শব্দে শাকিব বলে দিলেন সব প্রশ্নের আগাম জাবাব। অন্যদিকে শ্রাবন্তীও হুবহু একই কথা বললেন খান প্রসঙ্গে। তবে সেটা শাকিবের মতো অতটা স্বল্পদৈর্ঘ্যে নয়। বেশ উচ্ছ্বাস নিয়েই বললেন শ্রাবণ, ‘শাকিব এত ভালো অভিনয় করে! আমি মুগ্ধ। শুটিংয়ের সময় খুব খেয়াল করে দেখেছি, সে কাজটা খুব ভালো বোঝে। টেকনিক্যালি সে অনেক সাউন্ড। অ্যান্ড আই লাইক ইট।’
শ্রবন্তীর প্রথম ঢাকা সফর, সঙ্গে শাকিব। ছবি: সাজ্জাদ হোসেন।থামলেন না। কথার সুতো টেনে শ্রাবন্তী এটাও বললেন, ‘সে অনেক কিউট। এমন স্মার্ট নায়ক সচরাচর দেখা যায় না।’
এরপর ‘শিকারী’ ছবি নিয়ে দুজনে বললেন আরও অনেক কথা।
প্রসঙ্গত, দ্বিতীয়বারের মতো ঢাকায় এসেছেন ভারতীয় বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী। মূলত ছবির প্রচারণায় তিনি মঙ্গলবার (২১ জুন) সকালে ঢাকায় পৌঁছান। ২৩ জুন সকালের ফ্ল্যাইটে কলকাতা ফিরে যাবেন শ্রাবন্তী চ্যাটার্জি।
/এম/এমএম/