নতুন ফ্ল্যাটে আলিয়া, সঙ্গে শাহিন!

দুই বোন। শাহিন-আলিয়া।সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে মিষ্টি প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর আলিয়া ভাট মুম্বাইয়ের জুহুতে তিন বেডরুমের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। কাকে সঙ্গে নিয়ে সেই অ্যাপার্টমেন্টে বাস করবেন তা নিয়ে বলিউডে ছিল জল্পনা।
অবশেষে আলিয়া ভাট নিশ্চিত করলেন, অন্য কেউ নয় বোন শাহিনকে নিয়ে বিলাসবহুল সেই ফ্ল্যাটে বাস করবেন তিনি। আলিয়া বলেন, ‘ঘটনা সত্যি। রিচা (ইন্টেরিয়র ডিজাইনার) আর আমি এ বিষয়ে কাজ করছি।’
কবে নতুন ফ্ল্যাটে উঠবেন তা নিয়েও বলিউডে বেশ আলোচনা। প্রথমে জানা গিয়েছিল, আগামী বছর ১৫ মার্চ নিজের জন্মদিনেই পা দেবেন নতুন বাসায়। কিন্তু এখন শোনা যাচ্ছে ২৩ বছরের এ অভিনেত্রী আগামী ১০ দিনের মধ্যেই নীড় বাঁধবেন জুহিতে।
ইন্টেরিয়র ডিজাইনার রিচা জানান, যেহেতু আলিয়া তার বোন শাহিনকে নিয়ে বাস করবেন, তাই চেষ্টা করা হয়েছে বাসাটিকে নতুন প্রজন্মের উপযোগী হিসেবে এবং যাতে ইউরোপীয় ধাঁচ পাওয়া যায়। সঙ্গে শক্ত কাঠের দরজা আর মেঝে রাখা হয়েছে যাতে করে ক্লাসিকেরও ছোঁয়া থাকে। আলিয়া খুব উজ্জ্বল কোনও কিছুই পছন্দ করেন না। ফলে বাসায় সাদা রঙের ব্যবহার করা হয়েছে অনেক বেশি।
রিচা জানান, বাসাটি সাজাতে আলিয়া এবং তিনি উভয়েই নিজেদের সৃজনশীলতাকে কাজে লাগিয়েছেন। বাসা সাজানোর সরঞ্জাম কিনতে তারা লন্ডন ও দুবাই গেছেন। আলিয়া মেক্সিকো থেকেও অনেক কিছু নিয়ে এসেছেন। দুই বোন চা পান করতে খুব পছন্দ করেন ফলে বাসায় একটি চা কর্নারও রাখা হয়েছে। দুই তিন দিনের মধ্যে আলিয়া সেখানে জিনিসপত্র নেওয়া শুরু করবেন।
রিচা আরও জানান, নতুন বাসায় ওঠা উপলক্ষে এখনই কোনও পার্টি দেওয়ার পরিকল্পনা নেই আলিয়ার। তবে আগামীতে হয়তো দেবেন।
সূত্র: হিন্দুস্তান টাইমস।
/এএ/এমএম/