ফেসবুক লাইভে পালন হলো অমিতাভের জন্মদিন

অমিতাভ বচ্চনজীবনের আরেকটি বর্ণাঢ্য বছর পার করলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। মঙ্গলবার (১১ অক্টোবর) ৭৪ বছর পূর্ণ হলো তার বয়স। প্রতিবারের মতো এবারও পরিবার আর শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দিনটি কাটাচ্ছেন অমিতাভ। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, বিভিন্ন সংবাদ প্রতিষ্ঠান ও ভক্তদের সঙ্গে সাক্ষাৎ ও শুভেচ্ছাবিনিময় পর্বের মধ্য দিয়ে মঙ্গলবারের দিনটি শুরু করেন অমিতাভ। প্রতি বছরের মতো এবারও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে কিছু মূল্যবান সময় কাটানোর জন্য জুহুর বাসভবনের সামনে বের হয়ে আসেন এ বলিউড সুপারস্টার। 

মিডিয়া ও ভক্তদের সঙ্গে অমিতাভের সেই আলাপচারিতা ফেসবুক লাইভে প্রচার করেছে টাইমস অব ইন্ডিয়া।
বরাবরের মতোই বেশ রসিকতার ঢংয়েই দেখা গেছে সিনিয়র বচ্চনকে। ভক্তদের সঙ্গে কথা বলতে বলতেই অমিতাভ জানান, তার নাতনি আরাধ্য বাড়ির ভেতর তখনও ঘুমোচ্ছে। তবে আরাধ্য যে মাঝরাতেই দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রেখেছে তা বলতে ভুলেননি অমিতাভ। 

অমিতাভ বচ্চনের পুরো নাম অমিতাভ হরিবংশ বচ্চন। ১৯৪২ সালের ১১ অক্টোবর এলাহাবাদে জন্ম তার। জনপ্রিয় এ ভারতীয় চলচিত্র অভিনেতা বিগ বি এবং শাহেনশাহ নামেও পরিচিত। অভিনয় ছাড়াও তাকে নেপথ্য গায়ক, চলচ্চিত্র প্রযোজক, টেলিভিশন সঞ্চালক এবং ১৯৮৪ থেকে ১৯৮৭ পর্যন্ত ভারতীয় সংসদে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবেও দেখা গেছে।অমিতাভ, বিভিন্ন চরিত্রে


সূত্র: টাইমস অব ইন্ডিয়া, উইকিপিডিয়া

 

/এফইউ/এম/