হাসতে হাসতে কেঁদে ফেলার গল্প

নাটকের দৃশ্যে তৌসিফ ও সাফাতৌসিফ মাহবুব এবং সাফা কবির। টিনএজার দর্শকদের কাছে দুজনের জনপ্রিয়তা বেশ। এরমধ্যে দুজনে জুটি বেঁধে কাজ করেছেন বেশ ক’টি নাটকে। তবে এই ফাল্গুনে তারা আসছেন একটু অন্য রঙের রোমান্টিক বার্তা নিয়ে।

সম্প্রতি তৌসিফ-সাফাকে নিয়ে পহেলা ফাল্গুনের বিশেষ নাটক হিসেবে নির্মিত হয়েছে ‘তোমাকে আসতেই হবে’। রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এতে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, ফাহিম হাসান প্রমুখ।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘খুবই সুন্দর একটি চিত্রনাট্য। হাসতে হাসতে কেঁদে ফেলার গল্প। সেই কান্নার রহস্য এখনই উম্মোচন করা যাবে না।’
সাফা কবির বলেন, ‘এই নাটকটি মানুষকে প্রেমে পড়তে প্রচুর সাহায্য করবে। খুবই রোমান্টিক একটি গল্প। অভিনয় করার সময় আমি নিজেই সেটা ফিল করেছি।’
পরিচালক জানান, গল্পে দেখা যাবে তৌসিফ পরীক্ষায় ফেল করে উদ্ভট আইডিয়া বের করেন। সেটি হলো পৃথিবীর বেশিরভাগ বিখ্যাতরাই ইউনিভার্সিটির গণ্ডি পার হতে পারেনি। তাই তার ধারনা তিনিও বিখ্যাত হয়ে যাবেন। আর এক্ষেত্রে তার আইডল স্টিভ জবস! একপর্যায়ে তার পরিচয় হয় সাফা’র সঙ্গে। প্রেমে পড়ে যান সাব্বির। প্রেম হয় তাদের। কিন্তু এ সম্পর্কে কোনও মিল হয় না।
কিন্তু কেন? কি কারণ? জানতে হলে অপেক্ষা করতে হবে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত। এদিন নাটকটি আরটিভিতে রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে পহেলা ফাল্গুন উপলক্ষে।
‘তোমাকে আসতেই হবে’ নির্মিত হয়েছে টম ক্রিয়েশনের ব্যানারে।       
/এস/এমএম/