দুই পুত্রকে নিয়ে মডেলিংয়ে পিতা!

দুই পুত্র এক্কা ও নেক্কা। দু’জনকে নিয়ে পিতা মহাবিপাকে পড়েন প্রায়ই। কারণ একজন বোকা আরেকজন অতিমাত্রায় চতুর স্বভাবের। সেসব পুরনো কথা। নতুন খবর হলো, এক্কা-নেক্কার বাবা এবার দুই যমজ সন্তান নিয়ে গেলেন কক্সবাজার। ঘটনাক্রমে সেখানে বাপ-বেটা তিনজনই সুযোগ পেলেন মডেলিংয়ে!

তিনটি ভিন্ন চরিত্রে মোশাররফ করিমবলা হচ্ছে গত কয়েক বছরের আলোচিত সিক্যুয়াল নাটক ‘যমজ’ নাটকের কথা। এতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে একইসঙ্গে বাবা ও দুই যমজ সন্তানের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। প্রতিটি সিক্যুয়ালেই থাকে নতুন নতুন চমক। এবারও তাই থাকছে।  অনিমেষ আইচের সাজানো এই গল্পে এবার দেখা যাবে দুই ছেলে এক্কা ও নেক্কাকে নিয়ে কক্সবাজার ভ্রমনে গেলেন বাবা। শুধু তাই নয়, ঘটনাক্রমে সেখানে মডেলিংয়ে সুযোগ মিলে যায় তিনজনের। এরপর যা হয় সেটা পর্দাতেই দেখতে পাবেন বলে জানান নির্মাতা আজাদ কালাম।
গত ৩০ এপ্রিল ও ১ মে কক্সবাজার থেকে শুটিং শেষ করে ফিরে তিনি বলেন, ‘‘এটি ‘যমজ’-এর ৭ নম্বর সিক্যুয়াল। প্রতিবারই গল্পে নতুন কিছু দেয়ার চেষ্টা করেন অনিমেষ আইচ। এবারও তাই থাকছে। তবে আমার মতে, দর্শক ‘যমজ-৭’ দেখে আগের চাইতে বেশি হাসবেন।’’
আজাদ কালাম আরও জানান, এবার মোশারফ করিমের বিপরীতে দেখা যাবে সাদিয়া জাহান প্রভাকেও। সে সঙ্গে আরও থাকছেন আব্দুল্লাহ রানা, টুটুল চৌধুরী, শাওন, শেখ স্বপ্না প্রমুখ। এছাড়া বিশেষ একটি চরিত্রে নির্মাতা নিজেও অভিনয় করেছেন।
প্রসঙ্গত, ‘যমজ-৭’ যথারীতি আরটিভির ঈদের বিশেষ আয়োজনে প্রচার হবে।   
/এমকে/এমএম/