মল্লিকাকে দেখে ‘মার্ডার’ হয়ে গেলেন অনেকে!

লাল গালিচায় মল্লিকাকান উৎসবে কয়েক বছর ধরেই হাজিরা দিচ্ছেন ‘মার্ডার’খ্যাত বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। এই তারকাকে সরাসরি দেখে অনেকেই ‘মার্ডার’ হয়ে গেছেন মনে মনে। আর সচল হয়ে উঠলো আলোকচিত্রীদের ক্যামেরা ও লেন্স।

বুধবার (১৭ মে) কানের ৭০তম আসরের উদ্বোধনী দিনে লালগালিচায় হাজির মল্লিকা। ফরাসি ছবি “ইমানুয়েল’স গোস্ট” দেখতে এসেছিলেন তিনি। তার আগে পা মাড়ালেন ঝলমলে ময়দানে। ৪০ বছর বয়সী এই অভিনেত্রীর রূপে ‘মার্ডার’ হয়ে গেলেন অনেকে!
এবার নিজের প্রিয় ডিজাইনার জিওর্জেস হোবেইকার সাজানো গাউন পরে এসেছিলেন মল্লিকা। গত বছরও একই ডিজাইনারের পোশাক বেছে নিয়েছিলেন তিনি। বুধবার তার গলায় চকচক করছিল মেসিকা জোয়াইয়েরির বানানো গলার হার।
সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মল্লিকা অনুভূতি জানিয়েছেন এভাবে, ‘নিজেকে রানীর মতো লাগছে!’ এজন্য ডিজাইনারদ্বয়কে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।
লাল গালিচায় মল্লিকাএদিকে বুধবার সকাল থেকে কান শহরের এদিক-সেদিক ঘুরে বেড়িয়েছেন মল্লিকা। অনেকদিন ধরে তিনি প্রেম করছেন ফরাসি ব্যবসায়ী সিরিলা অক্সেফান্সের সঙ্গে।
কান শহরে মল্লিকা প্রথম এসেছিলেন একযুগ আগে ‘দ্য মিথ’ ছবির প্রচারণা করতে। তার সঙ্গে ছিলেন মার্শাল আর্ট তারকা জ্যাকি চ্যান। এরপর থেকে নিয়মিতই সাগরপাড়ের শহরটিতে আসছেন তিনি। গত বছর এসেছিলেন ‘টাইম রেইডার্স’ ছবির প্রচারণায়।
/জেএইচ/এমএম/