ভালো আছেন ডিপজল

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ডিপজলের পাশে তার পরিবারদেশীয় চলচ্চিত্রের অভিনেতা-নির্মাতা মনোয়ার হোসেন ডিপজলের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। সোমবার (২৫ সেপ্টেম্বর) তার হৃদযন্ত্রে তিনটি রিং পরানো হয়েছে। এর আগে বিকালে করা হয় এনজিওগ্রাম। এরপর হৃৎপিণ্ডে তিনটি ব্লক ধরা পড়ে। সঙ্গে সঙ্গে সেখানে রিং স্থাপন করেন চিকিৎসকরা।

ডিপজলের অলিজা মনোয়ার মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাবার সুস্থতার কথা নিশ্চিত করেছেন। তিনি স্ট্যাটাসে লিখেছেন, ‘শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, শুভকামনা ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ। সোমবার তার হার্ট প্রসিডিউর হয়েছে। তিনি এখন স্থিতিশীল আছেন। আগামী তিন সপ্তাহের মধ্যে তাকে আবার হার্ট প্রসিডিউরে যেতে হবে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

এদিকে ডিপজলের মুক্তি প্রতীক্ষিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’-এর পরিচালক মনতাজুর রহমান আকবরও জানান, ডিপজল এখন ভালো আছেন। মঙ্গলবার দুপুরে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গতকাল (২৫ সেপ্টেম্বর) তার হৃদযন্ত্রের পরীক্ষা করা হয়। হার্টে তিনটি ব্লক পাওয়ায় সেখানে রিং পরিয়ে দিয়েছেন চিকিৎসকরা। ডাক্তারা বলেছেন, দেড় মাস চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে হবে।’

গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাই তাকে ভর্তি করা হয় ঢাকার ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। অনেক পানি জমেছে ফুসফুসে। ল্যাবএইড হাসপাতালে বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে ছিলেন তিনি।

বড় পর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্যই বেশি জনপ্রিয় ডিপজল। ইতিবাচক চরিত্রেও অবশ্য সফল হয়েছেন তিনি। প্রযোজক পরিচয়ও আছে তার নামের সঙ্গে। ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পাবে ১৩ অক্টোবর। এতে ডিপজলের সহশিল্পী চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আরও পড়ুন-
মেয়ে জানালেন, ডিপজলের শারীরিক অবস্থা স্থিতিশীল

গুরুতর অসুস্থ ডিপজল, নেওয়া হচ্ছে সিঙ্গাপুরে