মুম্বাইয়ের রাস্তায় বন্ডকন্যা হ্যালি বেরি

(বাঁ থেকে) অনন্যা বিড়লা, হ্যালি বেরি ও দিয়া মির্জা; (ডানে) মুম্বাইয়ের রাস্তায় হ্যালি বেরিবলা নেই কওয়া নেই, মুম্বাইয়ে এসে হাজির হলিউড অভিনেত্রী হ্যালি বেরি। এই শহরে বেড়ানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি নিজেই খবরটি নিশ্চিত করেছেন। তাকে ভারতে দেখে চমকে গেছেন অনেকে। এরপর তার সঙ্গে তোলা বলিউড অভিনেত্রী দিয়া মির্জাও একটি ছবি পোস্ট করেছেন টুইটারে।
ভারতীয় ভক্ত ও ফলোয়াররা ইনস্টাগ্রামে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দেখেছেন, বন্ডকন্যা হ্যালি হেঁটেছেন মুম্বাইয়ের রাস্তায়। ছবিটির ক্যাপশনে অস্কারজয়ী এই তারকা লিখেছেন, ‘সময় ভুলে আজ হারাবো বলে বেরিয়েছি!’
তবে ছবিটিতে হ্যালিকে দেখা যাচ্ছে পেছন দিক থেকে। তিনি সত্যিই মুম্বাইয়ে কিনা একঝটকায় তা বুঝতে পারেননি অনেকে। চমকে যাওয়ার পর কেউ কেউ কমেন্টে স্বাগত জানান তাকে। অনেকে জানতে চান কোনও ছবির কাজে এসেছেন কিনা। ছবিটি পোস্ট করার প্রথম চার ঘণ্টায় লাইক পড়েছে ২৬ হাজার ২৩৬টি।
এদিকে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে হ্যালি বেরির সঙ্গে তোলা একটি ছবি টুইটারে শেয়ার করেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। তাদের সঙ্গে ছিলেন সংগীতশিল্পী ও নারী উদ্যোক্তা অনন্যা বিড়লা।
ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘আজ আমি হ্যালি বেরির সঙ্গে। কী চমৎকার, প্রাণবন্ত, বুদ্ধিমতী ও বিনয়ী নারী! তার সঙ্গে কথা বলা ছিল আনন্দের ব্যাপার।’
একটি ছবি পোস্ট করে মুম্বাইয়ে পা রাখার কথা আগেই  জানিয়েছেন ৫১ বছর বয়সী হ্যালি বেরি। ক্যাপশনে লিখেছেন, ‘আজ মুম্বাইয়ে সূর্যোদয় দেখলাম।’
২০১২ সালে সায়েন্স ফিকশন ধাঁচের ছবি ‘ক্লাউড অ্যাটলাস’-এ ভারতীয় চরিত্রে অভিনয় করেন হ্যালি বেরি। এতে তাকে দেখা গেছে শাড়ি, মেহেদি ও চুড়িতে।
হ্যালির বিখ্যাত ছবির তালিকায় আরও আছে ‘মনস্টারস বল’ (২০০১), ‘গথিকা’ (২০০৩), ‘ক্যাটওম্যান’ (২০০৪) ও ‘এক্স-মেন’ সিরিজের ছবিগুলো। অবশ্য মার্কিন এই নায়িকার জনপ্রিয়তায় নতুন মাত্রা আসে জেমস বন্ড সিরিজের ‘ডাই অ্যানাদার ডে’ (২০০২) ছবিতে অভিনয়ের সুবাদে। ওটাই ছিল জেমস বন্ড হিসেবে পিয়ার্স ব্রসন্যানের শেষ কাজ।
সম্প্রতি হলিউডে মুক্তি পেয়েছে হ্যালি বেরি অভিনীত ‘কিংসম্যান: দ্য গোল্ডেন সার্কেল’ ও ‘কিডন্যাপ’।