ঈদে মুক্তি পাচ্ছে তৌকীর-মোশাররফের চলচ্চিত্র ‘কমলা রকেট’

কমলা রকেট-এর পোস্টারদাপুটে অভিনেতা মোশাররফ করিম ও তৌকীর আহমেদ একসঙ্গে অভিনয় করেছেন ‘কমলা রকেট’ নামের একটি চলচ্চিত্রে। আসছে ঈদে চলচ্চিত্রটি দেখা যাবে রূপালি পর্দায়।
এতে তারা দুজন ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে আছেন সামিয়া সাঈদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়রাজ, সেঁওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ। এটি পরিচালনা করেছেন নুর ইমরান মিঠু। আর প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।
মূলত একটি স্টিমারের নাম রকেট। মোশাররফ করিমকে এখানে দেখা যাবে দালাল চরিত্রে। এর গল্পে দেখা যাবে, রকেটের নিয়মিত সব যাত্রীর সঙ্গে উঠে পড়েছে এক ফার্স্ট ক্লাস যাত্রী আতিক। ক্লাসের রকম ভেদে সবাই সবার থেকে আলাদা। এ যেন ছোট এক বাংলাদেশ। ব্যবসায়ী আতিক (তৌকীর) তার নিজের ফ্যাক্টরিতে আগুন লাগিয়েছে ইনস্যুরেন্স থেকে টাকা পাবার আশায়। আগুনের ঘটনা যখন সারাদেশের মূল খবরে পরিণত হয় তখন সে ঢাকা থেকে স্টিমারে করে মংলায় বন্ধুর বাসায় আত্মগোপন করতে যাচ্ছে। অন্যদিকে ফ্যাক্টরির আগুনে পোড়া এক নারী কর্মীর লাশ নিয়ে তার স্বামী মনসুরও একই স্টিমারের যাত্রী হয়েছেন।
‘কমলা রকেট’ প্রসঙ্গে নির্মাতা মিঠু বলেন, ‘শ্রেণিভেদে সবাই সবার থেকে আলাদা পোশাকের হলেও কাম, ক্ষুধা, শীত, গন্ধের মতো মৌলিক প্রশ্নে সবাই এক। এটাই দেখানো হবে চলচ্চিত্রটিতে।’