আবারও হিট ‘ও পাগল মন, মন রে...’ (ভিডিও)

গানের একটি দৃশ্যে শাকিব খান ও শবনম বুবলীও পাগল মন, মন রে.. মন কেন এতো কথা বলে...। ১৯৯১ সালে এই কথাগুলো কণ্ঠে তুলে দেশের সবচেয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী হিসেবে প্রতিষ্ঠা পান লোকগানের শিল্পী দিলরুবা খান।
সেই ঘটনার প্রায় ২৮ বছর পর আবারও একই গান উঠে এলো সামনে। তবে খানিক অন্য আবহে। বলা যায়, বাড়তি মাত্রা যোগ হলো ঐতিহাসিক সেই গানটির সঙ্গে। কারণ, এবার এই গানে যুক্ত হলেন শাকিব খান। পুরো গান নয়, শুধু ব্রিজ লাইনটুকু (ও পাগল মন, মন রে.. মন কেন এতো কথা বলে...) নিয়েই এবার বাজিমাতের পথে ঢাকাই ছবির শীর্ষ এই নায়ক-প্রযোজক।    
২৯ মে প্রকাশ পায় ঈদে মুক্তিপ্রতিক্ষীত ‘পাসওয়ার্ড’ ছবির ‘পাগল মন’ শিরোনামের গানটি। এতে কণ্ঠ দিয়েছেন অশোক সিং। সংগীতায়োজন করেছেন লিংকন। আর ভিডিওতে ঠোঁট মিলিয়েছেন শাকিব-বুবলী।
গানটি প্রকাশের দুই দিনের মাথায় এটির ভিউ অতিক্রম করেছেন ১৮ লাখ! যা যেকোনও সিনেমার গানের বিচারে খানিক বিস্ময়ের। কারণ, এত অল্প সময়ে এমন ভিউ সচরাচর মেলে না।
অনেকেরই মত, দিলরুবা খানের পুরনো গানের রেশ নিয়ে তৈরি নতুন এই গানে শাকিব-বুবলীর রোমান্টিক উপস্থিতি গানটিকে নিয়ে যাচ্ছে অন্য উচ্চতায়।
বিষয়টি নিয়ে শাকিব খান নিজেও বেশ উচ্ছ্বসিত। গানটির প্রাথমিক সফলতায় তার ভাষ্য এমন—‘‘পাগল মন সত্যি সবাইকে পাগল করে দিচ্ছে। বুস্ট কিংবা পাবলিসিটি কম থাকার পরেও অল্প সময়ে এতো ভিউ দেখে আমি নিজেও অবাক হয়েছি। কথা দিয়েছিলাম, নতুন কিছু উপহার দেবো, দর্শকদের চমকে দেবো। প্রথম গানে সেটাই প্রমাণ হলো। যদিও এখনও অনেক চমক বাকি রয়েছে।’’
গানটির শুটিং হয়েছে তুরস্কের ইস্তানবুলে।
পাগল মন:

এদিকে লম্বা বিরতির পর ফের এই গান দিয়ে আলোচনায় এলেন শবনম বুবলী। ‘পাগল মন’ প্রসঙ্গে বলেন, ‘এতদিন যে কষ্টটা করেছি, সেটি এখন সার্থক মনে হচ্ছে। যখন দেখি দর্শক-শ্রোতারা গানটি এতো পছন্দ করছেন, তখন সব ক্লান্তি মুছে গেছে। ধন্যবাদ জানাচ্ছি সব দর্শককে। অনুরোধ করছি ঈদে ছবিটি হলে গিয়ে দেখার জন্য।’
এস কে ফিল্মস’র প্রযোজনায় ‘পাসওয়ার্ড’ নির্মাণ করেছেন মালেক আফসারী।
গান প্রকাশের আগে অন্তর্জালে এসেছে ছবিটি ট্রেলার। তিন মিনিটের এই ভিডিওতে দেখা যায়, শাকিব, বুবলী, ইমন, অমিত হাসান, মিশা সওদাগর, ডনসহ আরও কয়েকজনকে। মূলত একটি পেনড্রাইভ ও পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনি এগিয়েছে, সেটি স্পষ্ট হয়েছে ট্রেলারে।
ধারণা করা হচ্ছে, ‘পাসওয়ার্ড’ ছবিটি এবারের ঈদ উৎসবে সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।
ট্রেলার: