প্রভাকে নিয়ে ‘বাজি’

ইরফান ও প্রভা

রাজিব পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। রাজিব পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। নিজেই কিছু করবে বলে কোনও চাকরি করেনি। খুব ব্যতিক্রমী কিছু ডিজাইন কয়েকটি জায়গায় জমা দেওয়া সত্ত্বেও শুধু ভাগ্যের কারণে কাজ পায়নি।

ঠিক তখনই তার দেখা হয় কণার সঙ্গে। অপূর্ব সুন্দরী একটি নারী, চরিত্রে ভীষণ দৃঢ়তা। কিন্তু তার সঙ্গেও রাজিবের পরিচয় হয় একটি দুর্ঘটনার মাধ্যমে, যার কারণে দুজন দুজনকে খুবই অপছন্দ করতে শুরু করে। যতবারই তাদের দেখা হয়েছে ততবারই ছোটখাটো কোনও না কোনও দুর্ঘটনা ঘটেছিল। কিন্তু মজার বিষয় হচ্ছে, ততবারই রাজিবের ভাগ্য খুলে গেছে। প্রথমে রাজিব সেটা বুঝতেই পারেনি। কিন্তু পরে যখন বুঝলো সে মোটামুটি তার পিছেই পড়ে গেল। স্বভাবতই এর সমাপ্তি প্রেম এবং বিয়েতে গিয়ে ঠেকে। গল্পটি এখানেই শুরু হয়। রাজিবের বস একদিন কণাকে দেখে। পরিকল্পনা করে সে রাজিবের সঙ্গে জুয়া খেলতে বসে। এবং অতি আত্মবিশ্বাসী রাজিবকে বাজি ধরতে বাধ্য করলো তার স্ত্রী কণাকে নিয়ে। রাজিব কিছুই না ভেবে অতি আত্মবিশ্বাসে প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপর?

পুরো গল্পটা দেখা যাবে দীপ্ত টিভির ঈদের নাটক ‘বাজি’-তে। নাটকটি রচনা করেছেন আনকোরা ও পরিচালনা করেছেন অসীম গোমেজ। এতে অভিনয়ে আছেন ইরফান সাজ্জাদ, প্রভা, আহমেদ রুবেল।

দীপ্ত টিভিতে ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬টায় প্রচার হবে এটি’।