‘নায়ক’ আসিফ আকবরের মুক্তি ২০ ডিসেম্বর

অনুষ্ঠানে এক ফ্রেমে নায়ক আসিফ, নায়িকা তানজিকা ও নির্মাতা সাদাতগায়ক আসিফ আকবর নায়ক হয়েছেন ‘গহীনের গান’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এটি পুরনো খবর। নতুন খবর হলো, ছবিটি মুক্তি পাচ্ছে ২০ ডিসেম্বর।
বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর অভিজাত এক ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল।
‘গহীনের গান’ মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। দেশীয় চলচ্চিত্রের সংকটাপন্ন সময়ে এই ছবিটি ইতিবাচক প্রভাব ফেলবে বলে প্রত্যাশা করেন তিনি।
এরপর মঞ্চে ওঠেন ছবিটির নির্মাতা সাদাত হোসাইন। এ সময়ের জনপ্রিয় লেখক সাদাতের প্রথম ছবি এটি। ব্যতিক্রমী গল্পের এই সিনেমাটিকে ঘিরে স্বপ্নের কথা ফুটে উঠেছে তার বক্তব্যে। তিনি বলেন, ‌‘বাংলাঢোলের আন্তরিক উদ্যোগে ছবিটি তৈরি হয়েছে। এজন্য আমি কৃতজ্ঞ।’একসঙ্গে ‘গহীনের গান’ টিমের শিল্পীরা
একই অনুষ্ঠানে সংগীতে দুই দশক পূর্তি উপলক্ষে কণ্ঠশিল্পী আসিফ আকবরকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা। তার ৩০টি একক অ্যালবামের প্রচ্ছদ দিয়ে তৈরি ‘ভালোবাসা অবিরাম’ শীর্ষক ফটোফ্রেম তুলে দেওয়া হয় শিল্পীর হাতে।
এরপর গায়ক-নায়ক আসিফ আকবর সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘গহীনের গান’ উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেছেন, ‘এটা কোনও ব্লকবাস্টার মুভি হয়তো হবে না। কোনও অ্যাকশন নেই এতে। এক ঘুষিতে ২০ জন মানুষ উড়ে যাবে না এর কোনও দৃশ্যে। এখানে মানুষ দেখবে একটা মানুষের নিঃসঙ্গতা। সন্তানের জন্য বাবা-মা সব করতে পারেন এই ম্যাসেজ থাকছে এখানে। আমরা চাইবো সিনেমাটি মানুষ দেখুক। গ্যারান্টি দিচ্ছি যারা সিনেমাটি দেখবেন তারা অবশ্যই এর মাঝে নিজেকে খুঁজে পাবেন।’
কণ্ঠশিল্পী আসিফ আকবরকে উপহার দিচ্ছেন অতিথিরাঅনুষ্ঠানে দেখানো হয় ছবিটির ট্রেলার ও একাধিক গান। এতে আরও উপস্থিত ছিলেন ‘গহীনের গান’-এর অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুন, গীতিকার তরুণ মুন্সী, সংগীত পরিচালক পার্থ মজুমদার, পল্লব সান্যাল, রেজাউল করিম লিমন প্রমুখ।
অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, নকীব খান, তপন চৌধুরী, জানে আলম, ডলি সায়ন্তনী, ফয়সাল সিদ্দিকী বগি, তানভীর মোরশেদ, আহমেদ হুমায়ূন, এফডিসির কারিগরি ও প্রকৌশল বিভাগের পরিচালক কে এম আইয়ুব আলী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, এমআইবির সভাপতি আরিফুর রহমান, মহাসচিব সাহেদ আলী পাপ্পু, গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজী, শহীদ মাহমুদ জঙ্গি, দেলোয়ার আরজুদা শরফ, আহমেদ রিজভী, নির্মাতা প্রসূণ রহমান, হাসিবুর রেজা কল্লোল, সাকিব রায়হান, মাহিন আওলাদ প্রমুখ।