উন্মুক্ত হলো অপূর্ব-তিশার ‌‘ভালোবাসা তুই’

একটি দৃশ্যে অপূর্ব ও তিশারাজধানীর এক শাড়ির দোকানে সেলস গার্ল হিসেবে কাজ করছেন তানজিন তিশা। এদিকে সেই দোকানে শাড়ি কিনতে গিয়ে তিশার সঙ্গে দেখা হয় অপূর্বর।  
এমনই একটি ঘটনার মধ্য দিয়ে শুরু হয় সময়ের অন্যতম সফল জুটি অপূর্ব-তিশার নতুন নাটক ‘ভালোবাসা তুই’। নাটকটি ৪ জানুয়ারি রাতে উন্মুক্ত হয় ‘সিএমভি ড্রামা’ নামের ইউটিউব চ্যানেলে। এটি প্রকাশের পর থেকেই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন সংশ্লিষ্টরা।

নাটকটি নির্মাণ করেছেন এস আর মজুমদার। ব্রাত্য রায়ের গল্পে এটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন এস কে সাহেদ আলী পাপ্পু।
নির্মাতা জানান, গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লড়াইয়ের। সেই মেয়েটি হচ্ছেন তানজিন তিশা। যিনি মফস্বল শহর থেকে রাজধানীতে পালিয়ে এসে জীবনের দায়ে পড়াশোনার পাশাপাশি বেছে নেন সেলস গার্লের জীবন। এখানেও টিকতে না পেরে ফিরে যান গ্রামে। যুদ্ধ শেষে বিজয়ের বেশে ফিরে আসেন ফের শহরে, যেখানে অপেক্ষায় থাকেন তার প্রেমিক অপূর্ব।
ভালোবাসা তুই:

নাটকটি সম্পর্কে তানজিন তিশার ভাষ্য এমন, ‘গল্পটা যতটা প্রেমের, ততধিক বিদ্রোহের। যেখানে একটা বার্তা আছে। বার্তাটি হলো, নিজের যুদ্ধটা আসলে নিজেকেই করতে হয়। এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি। ভালো সাড়া পাচ্ছি দর্শকদের কাছ থেকে।’
নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী, সাব্বির চৌধুরী প্রমুখ।