বাংলাদেশি ট্যাক্সি চালকের সঙ্গে অনুপম খেরের ভিডিও ভাইরাল!

অনুপম খেরবলিউডের অন্যতম শক্তিমান অভিনেতা অনুপম খের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন বাংলাদেশি এক ট্যাক্সি চালকের ভিডিও প্রকাশ করে। ঘটনাটি নিউইয়র্ক শহরের।

অনুপম খের বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন ‘নিউ আমস্টারডাম’ নামের একটি টেলিভিশন সিরিজের কাজে। সম্প্রতি তিনি নিউইয়র্কে একটি হলুদ ট্যাক্সি-ক্যাবে ভ্রমণের সময়কার ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। অনুপম যে ট্যাক্সিতে ভ্রমণ করছিলেন তার ড্রাইভার ছিলেন একজন বাংলাদেশি। তার নাম মোহাম্মদ জামান।

ওই ট্যাক্সি চালক অনুপম খেরকে জানান, তিনি তার ভক্ত। এরপর তিনি দুজনের ছবি তোলেন। গন্তব্যে পৌঁছানোর পর জামান তার কাছ থেকে কোনও ভাড়া নেননি। বাংলাদেশি ট্যাক্সি চালক জামানের এই ভালোবাসায় মুগ্ধ হলেন অনুপম। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি প্রকাশ করেছেন মূলত সেই মুগ্ধতা প্রকাশের জন্যই। সেটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 
 
 
View this post on Instagram

My yellow cab driver #MdJaman from Bangladesh was completely confused after I sat in his cab. He kept thinking where has he seen me. I also enjoyed not helping him. Our conversation was really funny. Watch the graph of this authentic interaction. At the end of the journey he just took a pic with me but not the money!!