চিত্রনায়িকা পেলেন ফাইজারের টিকা

মহামারি করোনা রুখতে সারা বিশ্বে চলছে টিকা কর্মসূচি। বাংলাদেশও পিছিয়ে নেই। দেশজুড়ে চলছে এই কার্যক্রম। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার আবিষ্কৃত কোভিশিল্ড টিকাই দেশে একমাত্র ভরসা। ইতোমধ্যে সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও নিয়েছেন এটি।

এবার টিকা নিলেন চিত্রনায়িকা অধরা খানও। তবে তিনি পেলেন ফাইজারের টিকা। কারণ, এই শিল্পী মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতেরও বাসিন্দা (বসবাসের অনুমতিপ্রাপ্ত)।

ছুটিতে গিয়েছিলেন দুবাইয়ে। সেখানেই তিনি গ্রহণ করেন ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিন।

দুবাই থেকে অধরা বলেন, ‘এখানে বাসিন্দা হওয়ায় বেশ কিছু শর্ত পালন করতে হয়। বছরের একটি নির্দিষ্ট সময় থাকতে হবে আরব-আমিরাতে। এছাড়াও হাতে ছুটি ছিল বলে চলে এসেছি দুবাই। তাই এখানেই টিকাটি নিলাম।’

পাগলের মতো ভালোবাসি ছবির দৃশ্য

গতকাল (২১ মার্চ) দুবাইয়ের একটি বুথে টিকা গ্রহণ করেন এই শিল্পী। ২১ দিন পর এর দ্বিতীয় ডোজ নেবেন তিনি। এরপর এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে দেশে ফিরবেন অধরা।

এর আগে একই টিকা পেয়েছিলেন অভিনয় তারকা নওশীন ও হিল্লোল। তারা দুজনই প্রবাসী বাঙালি হিসেবে যুক্তরাষ্ট্রে প্রথমদিকে টিকা পেয়েছিলেন।

এদিকে, গত ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে অধরার চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। দেশের ৫০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয় সিনেমাটি। এটি তার মুক্তিপ্রাপ্ত তৃতীয় ছবি।