অ্যাকশন হিরো সিয়ামের ঝলক (ভিডিও)

একটি দৃশ্যে সিয়াম ও পূজাজাতীয় চলচ্চিত্র দিবসের (৩ এপ্রিল) বিশেষ উপহার হিসেবে অন্তর্জালে এলো মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘শান’-এর এক ঝলক।

যেখানে মিললো নায়ক সিয়াম আহমেদের ধুন্ধুমার অ্যাকশন। প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই টিজারে দেখা মিলেছে গুরুত্বপূর্ণ প্রায় সবগুলো চরিত্র। যদিও শুরু থেকে শেষ পর্যন্ত অ্যাকশন হিরো হিসেবেই ধরা দিলেন রোম্যান্টিক ইমেজ গড়া সিয়াম আহমেদ। যেমনটা আগে তাকে দেখা যায়নি।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রযোজনা সংস্থা ফিলম্যান এন্টারটেইনমেন্ট এবং পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে টিজারটি উন্মুক্ত হয়। শুরুতেই নেটিজেনদের পক্ষ থেকে পাওয়া গেল ভালো সাড়া।

আজাদ খানের কাহিনি ও প্রযোজনায় এম রাহিম পরিচালিত এ ছবিটিতে সিয়ামের বিপরীতে আছেন পূজা চেরি। আরও আছেন তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর প্রমুখ।

ছবির নায়িকা পূজা চেরি রায় বলেন, ‘‘ঈদের ছবি যেমন হওয়া উচিত ‘শান’ ঠিক তেমনই। কাহিনি, চিত্রনাট্য, পরিচালনা, গান, অভিনয়- সব মিলিয়ে এমন ছবি এর আগে বাংলাদেশে দেখা যায়নি।’’

চিত্রনায়ক সিয়ামকে এবারই প্রথম পুরোপুরি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে এই ছবির মাধ্যমে। বলিউডের অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলী মুঘলের নির্দেশনায় ফাইটিং দৃশ্যে অংশ নিয়েছেন সিয়াম ও ছবির অন্য অভিনয়শিল্পীরা।

সিয়াম বলেন, ‘‘সিনেমার টিজার যেমন হওয়া উচিত ‘শান’-এর টিজার তেমনই হয়েছে। কিছু প্রশ্ন তৈরি হবে। জানবার আগ্রহ তৈরি হবে। সেটিকে ট্রেলারে আরেকটু খোলাসা করা হবে। পুরো গল্প বলার জন্য আমরা অপেক্ষায় আছি ঈদের।’’