কোভিড যুদ্ধে শামিল আয়ুষ্মান-তাহিরা দম্পতি

বলিউডের ‘পাওয়ার কাপল’ নামে পরিচিত আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপ দম্পতি। সামাজিক যেকোনও কাজে সদা সরব দু’জন।

এবার তারা যুক্ত হলেন সরাসরি কোভিড যুদ্ধে। না, আক্রান্ত নন। ভারতের চলমান কোভিড বিপর্যয়ে মহারাষ্ট্রের রিলিফ ফান্ডে এই দম্পতি দান করেছেন মোটা অংকের অর্থ।

পরিমাণটা জানা না গেলেও ভক্তদের এগিয়ে আসতে চমৎকার এক বার্তা পোস্ট করেছেন ‘ভিকি ডোনার’ ও ‘আন্ধাধুন’-খ্যাত খুরানা। বার্তাটি হলো-

‘গত বছর থেকেই ঝড়ের কেন্দ্রে আছি আমরা। এই মহামারি আমাদের হৃদয় ভেঙে দিয়েছে। এমন যন্ত্রণার ভেতর দিয়ে যেতে হয়েছে যা আগে কেউ দেখেনি। এটাও বুঝিয়েছে যে, একের প্রতি অন্যের সংহতিই পারে আমাদের এ যাত্রা উদ্ধার করতে। ভারতজুড়ে লোকজন এগিয়ে এসেছে যতটা সম্ভব কিছু করতে। আর তারাই আমাকে ও তাহিরাকে অনুপ্রাণিত করেছে আরও বেশি কিছু করার।

আমরা দুজন সারাক্ষণই কিছু না কিছু করার চেষ্টায় আছি। এরইমধ্যে সাধ্য অনুযায়ী মহারাষ্ট্র রিলিফ ফান্ডে অংশ নিয়েছি আমরা। আর এখন সবার পাশে সবার দাঁড়ানোর এটাই সেরা সময়।’

কমেন্ট ও লাইকের বন্যায় ভেসে যাওয়া এই পোস্ট নিঃসন্দেহে অনুপ্রেরণা জোগাবে বলিউডের অন্য সেলিব্রেটিদেরও। ইতোমধ্যে কেউ কেউ তা শুরুও করেছেন।  ক’দিন আগে কোভিডের সম্মুখ সারির যোদ্ধাদের মাঝে খাবার বিতরণ করেছেন সালমান খান, অক্সিজেন আর ওষুধের জন্য কোটি রুপি ডোনেশন দিয়েছেন অক্ষয় কুমার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া