মানি হাইস্ট-এ ববি নাকি বিরাট কোহলি, নেটপাড়ায় শোরগোল

সারা দুনিয়ার মতো ভারতেও তুমুল হইচই ফেলেছে নেটফ্লিক্স সিরিজ ‘মানি হাইস্ট’-এর নতুন সিজন। স্প্যানিশ সিরিজটির মুক্তি পাওয়া নিয়ে তারকাবহুল একটি ভারতীয় প্রমো-গানও তৈরি করেছিল নেটফ্লিক্স। 

অনেকদিনের অপেক্ষার পর ৩ সেপ্টেম্বর মুক্তি পায় পঞ্চম সিজনের প্রথম ভাগ। উন্মাদনা এমন ছিল যে, মুক্তির প্রথম দিনেই মোটামুটি গোগ্রাসে পাঁচটি পর্ব গিলেছে ভক্তরা। তবে এর মধ্যে কিছু ঈগলচোখা ভারতীয় দর্শক ধরে ফেলেছেন এক চরিত্রকে। ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে ওই অভিনেতার ছবি পোস্ট করে তারা জানতে চাইছেন, ইনি ববি দেওল নাকি বিরাট কোহলি?

বলা যায় ববি ও বিরাট দুজনের সঙ্গেই বেশ মিলে যায় ওই অভিনেতার চেহারা। তাই কেউ লিখছেন, শেষপর্যন্ত মানি হাইস্ট-এ অভিনয় করার লোভ সামলাতে পারলেন না ববি! কেউ আবার ববি+বিরাট লিখে সমীকরণ মেলানোর চেষ্টাও করেছেন। কারও মতে, মানি হাইস্ট-এ ববি আর বিরাট মিলেমিশে একাকার!

মজার বিষয়, যে চরিত্রটি নিয়ে ভারতজুড়ে এতো আলোচনা বা ট্রল সে বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি নেটফ্লিক্স কর্তৃপক্ষ। তবে আইএমডিবি সূত্রে জানা গেছে, স্প্যানিশ এই অভিনেতার নাম গোনজালো বোজা। যিনি গত ৮ বছর ধরে নিয়মিত কাজ করছেন টেলিভিশন, মঞ্চ, সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্মের নানা সিরিজে। 

আপাতত মুক্তি পেলো শেষ সিজনের প্রথম পাঁচ পর্ব। শেষের পাঁচ পর্বেই দেখা যাবে প্রফেসর ও তার দলবলের ভাগ্যে কী আছে। এর জন্য অপেক্ষা করতে হবে এ বছরের ৩ ডিসেম্বর পর্যন্ত।

সূত্র: ডিএনএ