ফেসবুকে মাহির ‘বিয়ের’ ছবি, বিব্রত পরিচালক

১৩ সেপ্টেম্বর মধ্যরাতে বেশ চমকপ্রদভাবে বিয়ে করেছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা মাহিয়া মাহি। পাত্র ব্যবসায়ী-রাজনৈতিক নেতা রাকিব সরকার। 

অন্যদিকে, মাহি নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের সঙ্গে করেছেন বেশ কিছু চলচ্চিত্র। যার মধ্যে মুক্তি পেয়েছে ‌‘জান্নাত’ ও ‘আনন্দ অশ্রু। শেষ সিনেমায় ছিল বিয়ের একটি দৃশ্য। যেখানে অভিনয় করেছিলেন মাহি ও চিত্রনায়ক সাইমন সাদিক। শুটিং চলাকালে সেই দৃশ্য সেলফিতে তুলেছিলেন মানিক নিজেই।

মাহির বিয়ের খবরের পর এই ছবিই সম্পাদনা করে ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়েছে। সাইমনের জায়গায় বসানো হয়েছে রাকিবের মুখ। আর বলা হচ্ছে, মাহি রাকিবকে সে সময়ই বিয়ে করেছেন।আসল ছবি

এটি নিয়েই বেশ বিব্রত এই নির্মাতা। মানিক বলেন, ‘আনন্দ অশ্রু’র একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ‘ভালো’ ব্যবহার হলো। সাইমনের মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেওয়া হলো। তারপর তো ইতিহাস!নকল ছবি

মাহি-সাইমনকে নিয়ে টানা বেশ কয়েকটি চলচ্চিত্র পরিচালনা করেছেন মানিক। হালের সিনেমায় তাদের নিয়ে বেশ সফল এই পরিচালক। এবার সেই সুবিধাই নিলো কিছু অসাধু মানুষ।

এদিকে, আজ (১৩ সেপ্টেম্বর) প্রথম প্রহরে রাত ১২টা ৫ মিনিটে  বিয়ে করেছেন মাহি ও রাকিব। আজ রাকিবের জন্মদিনও। বিষয়টি স্মরণীয় করে রাখতেই বিয়ে করেন তারা।