বরকে নিয়ে মালদ্বীপে উড়াল দিচ্ছেন মিম

মধুচন্দ্রিমার জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ (১৫ ফেব্রুয়ারি) দেশটির উদ্দেশে ঢাকা ছাড়বেন মিম ও তার স্বামী সনি পোদ্দার।

জানা যায়, রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠবেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি।

চলতি বছর ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিয়ের পর মিম জানান, ১১ জানুয়ারি হানিমুনের জন্য মালদ্বীপের উদ্দেশে রওনা হবেন তারা। তবে বাদ সাধে করোনা। আক্রান্ত হন সনি ও মিমের বাবাসহ পরিবারের কয়েকজন সদস্য। ফলে আর সে সময় হানিমুনে যাওয়া হয়নি তাদের। 

হানিমুন প্রসঙ্গে মিমের ভাষ্য, ‘বিয়ের পর আমাদের দুজনের প্রথম ভালোবাসা দিবস ছিল গতকাল। আগেই পরিকল্পনা করে রেখেছিলাম, ভালোবাসা দিবসে পরিবারের সবাইকে নিয়ে আমরা সেলিব্রেট করবো। পরদিন হানিমুনে যাবো, সেভাবেই করছি।’ 

কেন মালদ্বীপকে বেছে নিলেন- এমন প্রশ্নে মিম বলেন, ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে কখনও যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। সে কারণেই আমার একটা আগ্রহ আছে।’

উল্লেখ্য, গত বছর ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে আংটি বদল করেন ‘আমার আছে জল’-খ্যাত এই অভিনেত্রী। এরপর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।