অবশেষে জানা গেলো ‘রণলিয়া’র বিয়ের তারিখ

আর মাত্র কয়েক দিন! তারপরই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে। পারিবারিক সূত্রে না এলেও বলিউড বরাতে জানা যাচ্ছে আগামী ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন ‘রণলিয়া’।

তবে আর পাঁচ জন তারকার মতো ‘ডেসটিনেশন ওয়েডিং’ করছেন না তারা। বিয়ে হবে ঘরোয়া পরিবেশে। আত্মীয়-স্বজন ও বন্ধুদের উপস্থিতিতে হবে তাদের নতুন অধ্যায়। 

অন্যদিকে কাপুর ও ভাট পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, আলিয়ার নানা নরেন্দ্র নাথ রাজদানের শারীরিক অবস্থা ভালো না। তিনি আলিয়া-রণবীরের বিয়ে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। আলিয়ার নানা রাজদানও রণবীরকে বেশ পছন্দ করেন এবং তাকে অনেক ভালোবাসেন।

সূত্রটি আরও জানিয়েছে, এখন যে পরিস্থিতি তাতে রণবীর ও আলিয়া দু'জনেই ১৭ এপ্রিল বিয়ের পরিকল্পনা করছেন। 

১৯৮০ সালের ২০ জানুয়ারি কাপুরদের চেম্বুরের পৈতৃক বাড়ি আর কে হাউজে ঋষি আর নীতু কাপুর বিয়ে সেরেছিলেন। সেই একই জায়গায় বিয়ে হবে ঋষি-পুত্রের।

অন্যদিকে, ব্যাচেলর পার্টির আয়োজন করতে চলেছেন রণবীর। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথির তালিকা নিয়ে কানাঘুষা চলছে।

রণবীরের ছোটবেলার বন্ধু এবং কয়েক জন ঘনিষ্ঠ সহকর্মীই কেবল সেখানে উপস্থিত থাকবেন। যাদের মধ্যে রয়েছেন অর্জুন কাপুর, আদিত্য রয় কাপুর এবং ‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

এদিকে, আলিয়ার ছবি ‘আরআরআর’ আপাতত চলছে সিনেমাহলে। এরপর মুক্তি পাবে রণবীরের সাথে বহুল প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’। একই সঙ্গে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ রয়েছে তার হাতে।

উল্টোদিকে রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও দেখা যাবে ‘শামশেরা’য় বানি কাপুর ও সঞ্জয় দত্তের সাথে। সঙ্গে লাভ রঞ্জনের ‘অ্যানিমেল’ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে।

সূত্র: এবিপি লাইভ