অল্পের জন্য বেঁচে যান কিয়ারা

‘কবির সিং’, ‘গুড নেওয়াজ’-এর পর ‘ভুল ভুলাইয়া-২’তেও নিজেকে প্রমাণ করেছেন বলিউড সেনসেশন কিয়ারা আদভানি। তবে এসবই সম্ভব হয়েছে, একরাতে ভাগ্যক্রমে বেঁচে যাওয়ার খাতিরে। 

সম্প্রতি সেই বিভীষিকার কথা শেয়ার করেছেন কসমোপলিটন ম্যাগাজিনের সঙ্গে।
 
সাংবাদিক কিয়ারার কাছে জানতে চেয়েছিলেন তার জীবনের ঘটে যাওয়া সবচেয়ে ভয়ানক স্মৃতি কোনটা। কিয়ারা জানালেন, কলেজে থাকতে একবার দলবেঁধে ধর্মশালায় ম্যাকলিওদগঞ্জ নামের একটি স্থানে গিয়েছিলেন বেড়াতে। সেখানেই মরতে মরতে বেঁচে যান এই অভিনেত্রী। কী ঘটেছিল সেই ট্রিপে?

জানালেন, দারুণ প্রতিকূল আবহাওয়ার কারণে একটি ছোটখাটো হোটেলে বন্ধুদের সঙ্গে আটকা পড়েছিলেন চার দিন। ছিল না খাবার, ছিল না বিদ্যুৎ। বাইরে প্রবল তুষারপাত। এরমধ্যে চতুর্থ রাতে ঘটে বড় অঘটন। সবাই তখন ঘুমে।
 
কিয়ারা আদভানিকিয়ারা বললেন, ‘আমার রুমের একটি চেয়ারে ধরে যায় আগুন। আগুনটা বেড়ে ওঠার আগেই এক বন্ধু সেটা টের পায়। সে চিৎকার করে ঘুম ভাঙায় সবার। তারপর আমরা সবাই কোনোমতে দরজা ভেঙে বের হই। একেবারে মৃত্যুর কাছাকাছি চলে যাওয়ার মতো অভিজ্ঞতা যাকে বলে।’

সামনে মুক্তি পেতে যাচ্ছে কিয়ারার ‘যুগ যুগ জিও’। এতে আরও আছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান ও নিতু কাপুর। এরপরই মুক্তি পাবে ‘আরসি-১৫’ নামের আরেকটি ছবি।

সূত্র: বলিউড হাঙ্গামা