বিচ্ছেদের ধাক্কা, পরিবারের বাধা, তবু হলেন আইটেম গার্ল!

২০২১ সালের ২ অক্টোবর অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। খবরটা দুই তারকার ভক্তদের কাছেই বিষাদের ছিল। আর ওই সময়ই সামান্থার কাছে আসে সিনেমায় আইটেম গার্ল হওয়ার প্রস্তাব! 

পরিবারের সবাই একবাক্যে তাকে ‘না’ করে দিয়েছিল। কেননা, বিচ্ছেদের পরপরই এমন খোলামেলারূপে পর্দায় এলে নানান কথা উঠতে পারে। এমনকি কাছের বন্ধু-শুভাকাঙ্ক্ষী যারা তাকে সবসময় উৎসাহ দিতেন, তারাও এই প্রস্তাব ফিরিতে দিতে বলেন।
 
কিন্তু কারও কথায় কর্ণপাত করেননি সামান্থা। বরং নিজের মনের ইচ্ছায় সায় দিয়ে রাজি হয়ে যান প্রস্তাবে। পারফর্ম করেন ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্টাভা’ গানে। যা প্রকাশের পর উপমহাদেশজুড়ে ঝড় তুলেছিল।
 
গানটিতে যুক্ত হওয়ার প্রসঙ্গটি নিয়ে এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, “যখন আমাকে ‘ও আন্টাভা’ গানের প্রস্তাব দেওয়া হয়, তখন চৈতন্যের সঙ্গে আমার বিচ্ছেদ মাঝামাঝি পর্যায়ে ছিল। যখন বিচ্ছেদের ঘোষণা হলো, তখন শুভাকাঙ্ক্ষী, পরিবারের সদস্যরা সবাই বলেছিল, ‘ঘরে বসে থাকো। বিচ্ছেদের পরপরই এমন আইটেম গান করো না।’ কিন্তু আমার সিদ্ধান্ত ছিল আমি এটা করবো।”

সামান্থা রুথ প্রভুবিয়ে-সংসারের জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়েছিলেন বলে জানান সামান্থা। এরপরও সেটা টেকেনি, এতে নিজের কোনও ভুল দেখেন না তিনি। তার ভাষ্য, ‘আমি শুধু ভেবেছি, কেন নিজেকে লুকিয়ে রাখবো? আমি তো কোনও ভুল করিনি। সমালোচনা, নিন্দা এসব কমে আসবে, তার জন্য অপেক্ষা করতে চাচ্ছিলাম না। এরপর ধীরে ধীরে ফিরে আসবো, কোনও অপরাধীর মতো! আমি সেটা করতে চাইনি। সংসারে নিজের শতভাগ দিয়েছি, সেটা কাজ করেনি। কিন্তু আমি যা করিনি, তার জন্য নিজেকে শাস্তি দেবো কিংবা অপরাধী ভাববো, এমন তো না।’

২০১০ সালে চৈতন্য ও সামান্থার প্রেম শুরু হয়। সাত বছর মনের লেনাদেনা সেরে তারা ২০১৭ সালে বিয়ে করেছিলেন। 

সামান্থা অভিনীত নতুন সিনেমা ‘শকুন্তলাম’ মুক্তি পাচ্ছে আগামী ১৪ এপ্রিল। এতে তার সঙ্গে আছেন দেব মোহন। আপাতত এই ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু

সূত্র: হিন্দুস্তান টাইমস