পপ ব্যান্ড বিটিএসের সুগাসহ তিনজন করোনায় আক্রান্ত

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ ব্যান্ড বিটিএসের তিন সদস্য করোনা ভাইরাসে সংক্রমিত। এদের মধ্যে প্রথমে র‌্যাপার ও গীতিকার সুগা শনাক্ত হন। পরে বিটিএসের আরএম ও জিনের করোনা পজেটিভ আসে। বিবৃতিতে নিশ্চিত করেছে বিজিআইটি মিউজিক।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড গ্রুপ বিটিএসের তিন সদস্য এখন পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছেন। মহামারি শুরুর পর প্রথমবার ব্যান্ডদলটি সরাসরি কনসার্টে অংশ নেয়। লস অ্যাঞ্জেলেসে নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত কনসার্টটি আয়োজিত হয়। এরপর তারা ছুটি কাটাচ্ছিলেন।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় র‌্যাপার আরএম ও জিনের করোনা শনাক্ত হয়। একদিন আগে সুগার করোনা আক্রান্তের খবর আসে। আরএম ও সুগা উপসর্গহীন। জিনের সামান্য জ্বর রয়েছে। আক্রান্ত তিনজনই টিকার দুই ডোজ নিয়েছিল।

বিটিএস ব্যান্ডের সদস্যরা

২০১৩ সালে বিটিএস এর একজন সদস্য হিসেবে আত্মপ্রকাশ করেন সুগা। গতিশীল নাচের সঙ্গে শ্রুতিমধুর সঙ্গীতের কারণে শ্রোতা দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে দক্ষিণ কোরীয় এই পপ গ্রুপ।

গত সেপ্টেম্বরে,ব্যান্ড দলটি নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরে করোনাভাইরাসের টিকার প্রচারে বক্তব্য দেয়। সেখানে সাহসিকতার সাথে মহামারি মোকাবিলার প্রচারণা করায় তরুণদের প্রশংসা করা হয়।