বিএমআরএ নির্বাচন: সভাপতি বাবু, সা. সম্পাদক হাকিম

বিএমআরএ নির্বাচনে বিজয়ীরাবাংলাদেশ মেডিক্যাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমআরএ) নির্বাচনে (২০১৭-২০১৮) ইত্তেফাকের জাহাঙ্গীর হোসেন বাবু সভাপতি ও নয়াদিগন্তের আজিজুল হাকিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১ মে) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অস্থায়ী কার্যালয়ে কণ্ঠভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন এস এম আবুল হোসেন, শহীদুল ইসলাম ও হালিম মোহাম্মদ। চারটি কার্যনির্বাহী সদস্যপদসহ ১৩টি পদে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচিত অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোক্তার হোসেন (সমকাল), সহ-সভাপতি আল আমিন (এনটিভি), যুগ্ম সম্পাদক আবাদুজ্জামান শিমুল (বাংলানিউজ), অর্থ সম্পাদক সোহেল রানা (চ্যানেল ২৪), সাংগঠনিক সম্পাদক ইকবাল কবির (সিটিজি সংবাদ ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলতাফ হোসেন মিন্টু (কালের কণ্ঠ), দফতর ও প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান (আমাদের সময়.কম)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন আজিমুদ্দিন চৌধুরী বুলবুল (প্রথম আলো), আমিনুল ইসলাম বাবু (বাংলা ট্রিবিউন), শফিক আহমেদ (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও ইকবাল হোসেন রতন (প্রথম আলো)। সাংবাদিক আবুল খায়ের, এস এম আবুল হোসেন, পারভেজ খান, আখতারুজ্জামান লাবলু ও শহীদুল ইসলামকে উপদেষ্টা নির্বাচন করা হয়েছে।

/জেইউ/জেএইচ/