পর্যটন মেলায় রিজেন্ট এয়ারওয়েজের টিকিটে ১২ শতাংশ ছাড়

Regent Airways( BITF) 1

বাংলাদেশ আন্তর্জাতিক পর্যটন মেলা (বিআইটিএফ) উপলক্ষে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ১২টি রুটের টিকিট মূল্যে ১২ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, অভ্যন্তরীণ রুটে চট্টগ্রাম ও কক্সবাজার টিকিটের দামের ওপর এই ছাড় দেওয়া হচ্ছে। আর আন্তর্জাতিক রুটে সিঙ্গাপুর, থাইল্যান্ডের ব্যাংকক, মালয়েশিয়ার কুয়ালালামপুর, ভারতের কলকাতা, কাতারের দোহা, সৌদি আরবের দাম্মাম ও ওমানের মাসকটে যেতে ছাড় মিলবে।
এছাড়া বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে এয়ারলাইনটির সহযোগী প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর ট্রান্সফারসহ ভ্রমণের বিভিন্ন সুবিধা রয়েছে হলিডে প্যাকেজে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনের আন্তর্জাতিক পর্যটন মেলা। এই আয়োজনে রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ১২ শতাংশ ছাড়ে টিকিট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে টিকিট ও প্যাকেজ কিনতে পারবেন। এজন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে।