বিজয় দিবস উপলক্ষে কক্সবাজারে ইউএস-বাংলার ভ্রমণ প্যাকেজ

single-pic-template-1চলছে বিজয়ের মাস। এবারের বিজয় দিবস উপলক্ষে কক্সবাজারে হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। ন্যূনতম ৯ হাজার ৯৯০ টাকায় সব ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

জানা গেছে, এই ট্যুর প্যাকেজের মধ্যে রয়েছে কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেলে ও হোটেল থেকে এয়ারপোর্টে যাওয়া-আসার গাড়ি, সকালের নাশতা। আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে ইউএস-বাংলা ভ্রমণ প্যাকেজ সংগ্রহ করা যাবে। ১৩ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ৩০ মার্চ পর্যন্ত তা কার্যকর থাকবে।

ভ্রমণকারীরা ইউএস-বাংলার হলিডে প্যাকেজের অংশ হিসেবে কক্সবাজারে পছন্দ অনুযায়ী বিভিন্ন পাঁচতারকা মানের হোটেলে থাকার সুবিধা পাবেন। এর আওতায় রয়েছে হোটেল প্রাসাদ প্যারাডাইস, হোটেল সি-প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইস, সিগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট ও রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

এছাড়া চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় ইউএস-বাংলা হলিডে প্যাকেজ রয়েছে। এগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য।

পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধা দেওয়া হয়ে থাকে।

হলিডে প্যাকেজগুলো শুধু ইউএস-বাংলা এয়ারলাইনসের সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।