চার ‘জ্বিনের বাদশা’ গ্রেফতার

গ্রেফতার হওয়া চার জিনের বাদশা (বাম থেকে)

জ্বিনের বাদশা পরিচয়ে নিরীহ লোকজনের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে ক্রিমানাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট(সিআইডি)।

রবিবার সিআইডি সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির ডেপুটি ইনিসপেক্টর জেনারেল রওশন আরা বেগম।

গ্রেফতারকৃতরা হলেন আশরাফুল মন্ডল(৩৫), মাফুজ গেবু(১৮), আবু জাহিদ সিদ্দীকি ওরফে জাহিদ(৩৩) ও তাহাজ উদ্দিন। গাইবান্ধা জেলার গবিন্ধগঞ্জ থেকে সিআইডি ঢাকা মেট্রো দক্ষিণের ডেমরা ইউনিট তাদের গ্রেফতার করে।এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও (ঢাকা মেট্রো গ-২০-৫৫৮৪) জব্দ করা হয়।

ডেপুটি ইনিসপেক্টর জেনারেল রওশন আরা বেগম জানান, যাত্রাবাড়ির বাসিন্দা ওবায়দুর রহমান খানের স্ত্রী শিরিনা আক্তারের কাছ জ্বীনের বাদশা পরিচয়ে ২২ লাখ ৮১ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২১ অক্টোবর রাতে গাইবান্ধা থেকে এদের গ্রেফতার করা হয়। এভাবে আরও অসংখ্য মানুষকে ফাঁদে ফেলে স্বর্ণালঙ্কারসহ বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রযেছে তাদের বিরুদ্ধে।

গভীর রাতে ফোনে ভয় দেখিয়ে, বিপদ থেকে পরিত্রাণের উপায় বলে দিয়ে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা তারা হাতিয়ে নিতো। এ ঘটনায় যাত্রাবাড়ি থানায় গত ২৫ আগস্ট একটি মামলা দায়ের করা হয়। মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন রয়েছে।

/আরজে/এইচকে/

পড়ুন: কে আমির, তামিম না আবু ইব্রাহিম?