বৃষ্টি হত্যা মামলার আসামি সুমন গ্রেফতার

গ্রেফতার হওয়া সুমনমগবাজারের আবাসিক হোটেলে বৃষ্টি হত্যা মামলার একমাত্র আসামি সুমন (২৯) কে মিরপুরের পাইকপাড়া এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-৩। র‍্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ বাংলা ট্রিবিউনকে একথা জানিয়েছেন। মঙ্গলবার (১৭ জুলাই) রাতে মিরপুরের পাইকপাড়া থেকে  তাকে গ্রেফতার করা হয়।

কাওরান বাজারে র‍্যাবের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। ১৬ জুলাই বিকালে মগবাজারের ‘হোটেল বৈকালি’ থেকে বৃষ্টির লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে রমনা  থানার উপ-পরিদর্শক (এসআই) দীপংকর চন্দ্র দাস জানিয়েছিলেন,  সুমন ও বৃষ্টি  স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেল বৈকালির ৪০৭ নম্বর কক্ষে উঠেছিল সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে। সুমন বিকালে বৃষ্টিকে কোলে করে নিয়ে নিচে নামানোর  চেষ্টা করে। এসময় হোটেল কর্তৃপক্ষকে সে জানায়,  তার স্ত্রী গলায় ফাঁস  দিয়েছে। হোটেল কর্তৃপক্ষ রমনা থানা পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে সুমন পলাতক ছিল।
বৃষ্টির পরিবারের বরাত দিয়ে এসআই জানান,  সুমন বৃষ্টির মেজ বোনের স্বামী। বৃষ্টি মহাখালী সাততলা বস্তিতে বাবা-মায়ের সঙ্গে  থাকতো। সে একটি পোশাক কারখানায় কাজ করতো। সোমবার সকালে গার্মেন্টসে যাওয়ার কথা বলে বৃষ্টি বাসা থেকে বের হয়।
সুমনের  গ্রামের বাড়ি ভোলায়। সে পেশায় প্রাইভেটকার চালক। দীর্ঘদিন ধরে ঢাকায় আছে।

এ ঘটনায় বৃষ্টির বাবা বাদী হয়ে রমনা  থানায় মামলা করেন।