রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

 

রাজধানীর লালবাগে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই গৃহবধূর নাম তানিয়া আক্তার রুমি (২৩)। তার স্বামীর নাম সাহেদ হাসান। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহের গলায় কালো দাগ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

তানিয়া গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার দূর্গাপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে লালবাগের পূর্ব ইসলামবাগ সিরাজের বাড়ির ৬ষ্ঠ তলার ভাড়া বাসায় থাকতেন।

তার স্বামী সাহেদ হাসান জানান, তানিয়া তার দ্বিতীয় স্ত্রী। এ সংসারে তাসিন নামে আড়াই বছরের এক পুত্র সন্তান রয়েছে। তিনি বলেন, ভাড়াবাসায় একটি কক্ষ সাবলেট দেওয়া হয়েছে। দুপুরে তিনি সন্তানকে নিয়ে খাওয়া-দাওয়া করছিলেন। সে সময় সাবলেট কক্ষে তানিয়া দরজা বন্ধ করে রাখে। কোনও সাড়াশব্দ না পেয়ে কৌশলে দরজা খুলে দেখতে পান তানিয়া মেঝেতে পড়ে আছে। পরে সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে আনা হয়। বিকাল ৫টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া বলেন, মেয়েটির গলায় কালো দাগ রয়েছে। অথচ তার স্বামী জানিয়েছেন সে চেয়ার থেকে পড়ে গেছে। বিষয়টি রহস্যজনক। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।