সাবেক স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপ মামলায় জামিন পেলেন সঙ্গীতশিল্পী মিলা

সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির ওপর অ্যাসিড ছুড়ে মারার অভিযোগে করা মামলায় সঙ্গীতশিল্পী মিলার জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) মিলা তার আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। এরপর ঢাকার অ্যাসিড অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক দিলারা আলো চন্দনা এ আদেশ দেন।

এর আগে গত ২৮ ফেব্রুয়ারি ট্রাইব্যুনালে দুই আসামি আদালতে হাজির না হওয়ায় বিচারক মিলা ও তার সহযোগী কিম জন পিটার হালদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এর আগে, গত ৩০ ডিসেম্বর উত্তরা পশ্চিম থানার মামলায় তদন্ত কর্মকর্তা মিলা ও তার সহযোগীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এরপর ২৪ জানুয়ারি ম্যাজিস্ট্রেট আদালত চার্জশিট গ্রহণ করে সংশ্লিষ্ট ট্রাইব্যুনালে বদলির আদেশ দেন।

প্রসঙ্গত, গত ২০১৯ সালের ৪ জুন মিলার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন সংগীতশিল্পী মিলা এবং কিম জন পিটার হালদারের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।

এর আগে মিলা ২০১৭ সালের অক্টোবরে সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। যৌতুক ও নির্যাতন চালানোর অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করা হয়। মামলার পর পারভেজ সানজারি ২০১৭ সালের ৬ অক্টোবর গ্রেফতারও হন।

২০১৭ সালের ১২ মে মিলা ও সানজারি বিয়ে করেন। ২০১৮ সালের ৩১ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।