দ্য টাইমস অব ইন্ডিয়া

৩১ ডিসেম্বর বছরের বড় চমকটি দিলেন রজনীকান্ত

২০১৭ সালের শেষ দিনে বছরের বড় চমকটি দিয়েছেন ‘থ্যালাইভা’খ্যাত অভিনেতা রজনীকান্ত। রবিবার (৩১ ডিসেম্বর) প্রত্যক্ষভাবে রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। তার রাজনীতিতে আসা নিয়ে বহুদিন ধরেই গুঞ্জন চলছিল। সেইসব গুঞ্জনকে সত্য প্রমাণ করে রাজনীতিতে আসার ঘোষণা দেন এই সুপারস্টার। সোমবার (১ জানুয়ারি) এই খবরটিকে প্রধান শিরোনাম করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

টাইমস অব ইন্ডিয়ার প্রথম পাতা
রবিবার চেন্নাইয়ের রাঘবেন্দ্র মণ্ডবে ভক্তদের সঙ্গে সাক্ষাতপর্বের ষষ্ঠ দিনে রাজনীতিতে প্রবেশের কথা স্পষ্টই করেন রজনীকান্ত। পরবর্তী বিধানসভাতেই নির্বাচন করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। তবে দলের নাম উচ্চারণ করেননি ৬৭ বছর বয়সী এই অভিনেতা। রজনীকান্ত তার ভক্ত ও সমর্থকদের সামনে বলেন, ‘আমি রাজনীতিতে যোগ দিচ্ছি।’ নিজের দায়িত্ব পালনের পাশাপাশি বাকিটা ঈশ্বরের কাছে সপে দেওয়ার নির্দেশ রয়েছে ভগবত গীতা থেকে এমন একটি শ্লোক পাঠ করেন এই তামিল মেগাস্টার।

বক্তব্যে রজনীকান্ত স্পষ্ট করে জানিয়ে দেন, তিনি স্থানীয় বা জাতীয় নির্বাচনের দিকে গুরুত্ব দেবেন না। তিনি রাজ্য পরিষদের নির্বাচনকে সবচেয়ে গুরুত্ব দিতে চান। সততা,কঠোর পরিশ্রম ও উন্নয়ন তার দলের স্লোগান হবে বলে জানান তিনি।