আম, লেবুর স্বাদে চিকেন পেরি পেরি!

নতুন স্বাদে চিকেন পেরি পেরিসবার  প্রিয় ফ্লেম গ্রিলড পেরি পেরি চিকেন খ্যাত বিখ্যাত রেস্টুরেন্ট ন্যানদোস, বাংলাদেশের এমজিএইচ দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে এর ফ্রাঞ্চাইজি নিয়ে আসে। এবার নতুন বছরে ন্যানদোস নিয়ে এসেছে একদম নতুন স্বাদের ম্যাঙ্গো অ্যান্ড লাইম সস।

​নতুন স্বাদের ​এই সসে একই সঙ্গে আমের মিষ্টতা ও লেবুর টকভাব থাকবে। আরও পাবেন আফ্রিকান চিলির স্বাদ।

রেস্টুরেন্টে আগতরা এখন থেকে ছয় ধরনের ফ্লেভারের সস পছন্দ করতে পারবেন। প্লেইন–ইস, লেমন অ্যান্ড হার্ব, ম্যাঙ্গো অ্যান্ড লাইম,মাইল্ড, হট অ্যান্ড এক্সট্রা হট।

ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভার লেমন অ্যান্ড হার্বের থেকে একটু বেশি ঝাল আবার মাইল্ড ফ্লেভারের থেকে আরেকটু মাইল্ড।

শাহীন মোহাম্মদ সামিউল হক, ন্যানদোস বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার এ্রই অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, ‘পেরি পেরি চিকেন ভালোবাসে এমন মানুষের সংখ্যা ঢাকায় বাড়ছে। বিশেষ করে গত দশ বছরে বেড়েছে। ঢাকার মানুষ নানা ধরনের খাবারের স্বাদ পেতে চায়। আমাদের নিয়মিত গ্রাহকেরাও নতুন কিছু চাইছিলেন। আমাদের বিশ্বাস, তারা এই ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভার পছন্দ করবেন। যারা মাইল্ড ফ্লেভার পছন্দ করতেন, তাদের বেশি ভালো লাগবে।’

ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভারের চালুর অনুষ্ঠানে ন্যানদোস যারা ভালোবাসেন তারা ও দেশের জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। ছিলেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এবং তার স্বামী ফারুক হাসান। আরও ছিলেন বিখ্যাত মডেল-কোরিওগ্রাফার আজরা মাহমুদ এবং বিটপি’র হেড অব পিআর অ্যান্ড মিডিয়া কমিউনিকেশনস পার্থ সরকার।

/এফএএন/