অফলাইন থেকে অনলাইনে ফ্যাশন হাউস

cats eye flyer (2)সমসাময়িক সময়ে তরুণ প্রজন্ম প্রযুক্তির কল্যাণে অনলাইনে বাজার সদাই করে জীবনকে করে তুলেছে গতিশীল। দিনে দিনে বাড়ছে ইন্টারনেটের মাধ্যমে কেনাকাটার প্রবণতাও। তাই ক্রেতা স্বার্থেই ৩৬ বছরের পথচলায় লাইফস্টাইল ব্র্যান্ড ক্যাটস আই এবার পরিপূর্ণ ভার্চুয়াল অনলাইন স্টোর চালু করলো।

ঘরে বসেই পছন্দের পণ্যটি বাছাই করা যাবে সরাসরি ফেসবুক পেইজ বা ক্যাটস আই-এর অনলাইন স্টোর থেকে। থাকবে লাইফস্টাইল ব্লগ সুবিধাও। শপিং করতে থাকছে ক্যাশ অন ডেলিভারি, ক্রেডিট ও ডেবিট কার্ডসহ সবধরনের মোবাইল পেমেন্ট সুবিধা। অনলাইন স্টোর বিষয়ে ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, প্রযুক্তির উৎকর্ষে গোটা বিশ^ এখন স্মার্ট ফোনের পর্দায়। তাই পুরো লাইফস্টাইল এর অনুসঙ্গ হিসাবে আমরাও ক্যাটস আইকে মুঠো বন্দি করতে চাই ক্রেতাদের মাঝে। তারুণ্যের মাঝে ই কমার্স ভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসাবেই আমরা সচেষ্ট পণ্যের অনলাইন প্রচারণায়ও। একারণেই ক্যাটস আই-ই শুধুমাত্র অনলাইন স্টোরের জন্যই তৈরি করছে নিত্যনতুন ট্রেন্ডি প্রোডাক্ট লাইন।

cats eye flyer (1)

থাকছে দিবসভিত্তিক বিশেষ মূল্যছাড় সুবিধাও। ভার্চুয়াল স্টোরটি তৈরি করা হয়েছে মাল্টিমিডিয়া সুবিধাসহ স্মার্টফোন বান্ধব।”

অনলাইন স্টোর থেকে নির্ধারিত পণ্য ক্রয়ে দেশের যেকোন প্রান্তে থাকছে বিনামূল্যে পণ্য পৌছে দেবার সুবিধাও। পাশাপাশি অনলাইনে পণ্য ক্রয়ে থাকছে বিশেষ দিনে মূল্যছাড়সহ নানা উপহার প্রাপ্তির সুযোগ। পণ্যের অনলাইন ব্র্যান্ডিং-এর অংশ হিসাবে শুধুমাত্র ভার্চুয়াল স্টোরের জন্য ক্যাটস আই দিচ্ছে নতুন পোশাকের সংগ্রহও।

/এফএএন/