আমেরিকার কফি খেতে উত্তরায়

CCLogoVertআমেরিকার ওহাইওর বিখ্যাত কফি ব্র্যান্ড ‘ক্রিমসন কাপ কফি’র সব থেকে বড় ও তৃতীয় আউটলেট চালু হলো রাজধানীর উত্তরায়। উত্তরা ১৩ নম্বর সেক্টরে ক্রিমসন কাপ কফির নতুন আউটলেটটি উদ্বোধন করা হয়েছে। ২০১৫ সালের শুরুতেই বনানীতে ক্রিমসন কাপ কফির প্রথম আউটলেট উদ্বোধন করা হয়। জানানো হয়, সেলফ সার্ভিসে কফিপ্রেমীরা এখানে স্বাদ নিতে পারবেন ল্যাটিন আমেরিকার জনপ্রিয় ক্রিমসন কাপ কফির। বাংলাদেশে এই কফির একমাত্র ফ্র্যাঞ্চাইজে কলম্বাস কফি শপ।

যা খেতে পারবেন-

শপের বিভিন্ন পাশে দাঁড়িয়ে কিংবা বসে যার যেভাবে ভাল লাগবে সেভাবে ক্রেতারা কফি খেতে পারবেন। এসপ্রেসো, ওভার আইস এবং ফ্রোজেন এই তিন পদ্ধতিতে হরেক রকমের কফি ড্রিংকস সরবরাহ করা হয়। পাওয়া যাবে আমেরিকান ভার্জিন কফিতে তৈরি ক্রিমসন কাপ মোচা, ভ্যানিলা ল্যাটে, ক্যাফে মোচা, হোয়াইট মোচা, ক্যাফে ল্যাটে, ক্যাপুচিনো, আমেরিকানো, হ্যান্ডিক্রাফটেড এসপ্রেসো ছাড়াও নতুন সংযোজন সব ধরনের ব্লাক কফি, ব্রিউ বার, নাইট্রো কফি। কফির পাশাপাশি এই শপে রোষ্ট বিফ, বার-বি-কিউ চিকেন, রেড ভেলভেট কেট, স্যান্ডউইচ, পেস্ট্রি ছাড়াও বেভারেজ পণ্যের ব্যবস্থাও আছে।

যে সুবিধাগুলো পাবেন-

ক্রিমসন কাপ উত্তরা শপটিতে ক্রেতাদের জন্য রয়েছে সুবিশাল স্পেসের সাথে থাকছে ফ্রি ওয়াইফাই সুবিধা। ক্রেতাদের গাড়ি নিরাপদ রাখার জন্য রয়েছে প্রশস্ত এলাকাজুড়ে গাড়ি পার্কিয়ের ব্যবস্থা। ধুমপায়ীদের জন্য স্মোকিং জোনতো থাকছেই। বিশেষ আকর্ষন হিসেবে থাকছে ‘কুইট রুম’  যেখানে ক্রেতারা বিখ্যাত ক্রিমসন কাপ মোচায় চুমুক দিতে দিতে লেখাপড়া কিংবা পিনপতন নিরবতায় মিটিং করতে পারবেন। ক্রেতারা কফি খেতে পারবেন আবার প্যাকেটজাত অবস্থায় কফি বিন বাসায় নিয়ে যেতে পারবেন।

/এফএএন/