চলছে সেরা দিদিদের গ্রুমিং

IMG_20170925_132420আর মাত্র দুই দিন পরেই পাওয়া যাবে বিশ্বরঙ আয়োজিত "শারদ সাজে বিশ্ব রঙের দিদি-২০১৭" প্রতিযোগিতার সেরা দিদিকে। ইতোমধ্যে প্রাথমিক বাছাই ও অডিশন রাউন্ডের মাধ্যমে ফাইনাল রাউন্ডের জন্য বেছে নেওয়া হয়েছে সেরা ১৬ জন দিদিকে।

দুর্গাপূজার মহাসপ্তমীতে  ২৭ সেপ্টেম্বর গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন আয়োজিত পূজামণ্ডপে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার চূড়ান্তপর্ব।  ফাইনালে বিচারকদের সামনে যাওয়ার আগে সেরা ১৬ দিদি নিয়ে আজ যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে হয়েছে গ্রুমিং  সেশন।

ফাইনালে বিচারকদের মুখোমুখি হওয়ার আগে বিভিন্ন রকমের প্রস্তুতি ও মহড়ায় অংশগ্রহণ করেন প্রতিযোগীরা। গ্রুমিং সেশন পরিচালনা করেন হেয়ার স্টাইলিস্ট কাজী কামরুল ইসলাম এবং বিশ্ব রঙের কর্ণধার ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। প্রতিযোগিতার বিচারক হিসেবেও দায়িত্ব পালনকারী কাজী কামরুল ইসলাম বলেন, এরকম একটি আয়োজনের সঙ্গে কাজ করাটা আনন্দের। এবার বেশ কিছু প্রতিভাবান দিদি পাওয়া গেছে। যাদের দিয়ে আগামীতে খুব ভালো কাজ করানো সম্ভব। প্রতিযোগী জেনিফার বলেন, প্রতিযোগিতার এই পর্যায়ে এসে তারা সবাই খুবই রোমাঞ্চিত তবে কিছুটা ভয় লাগছে চূড়ান্ত পর্বের জন্য। 

বিশ্বরঙ কর্ণধার বিপ্লব সাহা বলেন,এটি কোন বাহ্যিক সৌন্দর্য প্রতিযোগিতা নয়। দুর্গাপূজা উপলক্ষে এটির আয়োজন করা হয়। আসলে দুর্গা তো দশভূজা। আর এখনকার দুর্গারা অনেক বেশি প্রতিভাবান হন। একজন নারী একা হাতে ঘর সামলানো, কাজ সামলানো, বাচ্চার দায়িত্ব, স্বামীর খেয়াল রাখা, নাচ, গানসহ পৃথিবীর সব কিছুতেই অবদান রাখতে পারার ক্ষমতা রাখেন। সেই ক্ষমতা তুলে ধরতেই বিশ্বরঙের পক্ষ থেকে ‘শারদ সাজে দিদি’ প্রতিযোগিতার আয়োজন করা।  এবারের প্রতিযোগিতায়  প্রায় ২০০০ প্রতিযোগীর ছবির মধ্য থেকে প্রাথমিক বাছাইয়ের পর অডিশন রাউন্ডের ৫০০ প্রতিযোগীকে অডিশনে  ডাকা হয়। ৫০০ প্রতিযোগীর মধ্যে অডিশনের মাধ্যমে  ১০০ জনকে বাছাই করেন বিজ্ঞ বিচারকরা। সেখান থেকে গ্র্যান্ড ফাইনালের জন্য নির্বাচন করা হয় সেরা ১৬।

IMG_20170925_130932গ্র্যান্ড ফাইনালে প্রতিযোগীদের সঙ্গে মঞ্চে থাকবেন দেশের সেরা র‍্যাম্প মডেলরাও। দর্শকরা উপভোগ করতে পারবেন গান ও বিভিন্ন থিমের উপর র‍্যাম্পসহ আকর্ষণীয় নানা আয়োজন। মিডিয়া পার্টনার-বাংলা ট্রিবিউন, মাছরাঙা টিভি, ৮৯.২ এফএম এবিসি রেডিও, আনন্দ আলো। জুয়েলাররি পার্টনার-এ্যারাবিয়ান ও দি নিউ হ্যাভেন জুয়েলার্স। গ্রুমিং পার্টনার কিউবিক। সিলেকশন ও গ্রুমিং রাউন্ড এর সার্বিক সহোযগিতায় যমুনা ফিউচার পার্ক।